আপডেট : ২৩ জুন, ২০২০ ১৪:২১

সাত দশকে জনগণের আস্থা অর্জন করেছে আ. লীগ: সেতুমন্ত্রী

অনলাইন ডেস্ক
সাত দশকে জনগণের আস্থা অর্জন করেছে আ. লীগ: সেতুমন্ত্রী

দেশের যেকোনো সংকটে মানুষের পাশে দাঁড়ানো আওয়ামী লীগের ঐতিহ্য বলে মন্তব্য করেনছেন দলটির সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, ‘গত সাত দশক ধরে বিভিন্ন দুর্যোগে জাতির পাশে থেকে আওয়ামী লীগ জনগণের  আস্থা অর্জন করছে।’ মঙ্গলবার (২৩ জুন) আওয়ামী লীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নিজের সরকারি বাসভবন থেকে এক ব্রিফিংয়ে তিনি এসব কথা বলেন।

এরআগে ধানমন্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও দলের পক্ষে ওবায়দুল কাদের শ্রদ্ধা নিবেদন করেন।

সেতুমন্ত্রী বলেন, ‘অতীতের যেকোনো সময়ের চেয়ে শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ এখন অনেক সংগঠিত ও শক্তিশালী। কেন্দ্র থেকে তৃণমূল পর্যন্ত দলের সিদ্ধান্ত বাস্তবায়নে নেতাকর্মীরা নিবেদিত প্রাণ  ও সজাগ। একইসঙ্গে দলের ইশতেহার বাস্তবায়নে সুশৃঙ্খল কর্মীরা প্রতিশ্রুতিশীল, ঐক্যবদ্ধ।’

দেশকে আগামী প্রজন্মের উপযোগী করে গড়ে তোলারও অঙ্গীকার করে ওবায়দুল কাদের বলেন, ‘মুক্তিযুদ্ধের চেতনা ধারণ করে সাম্প্রদায়িকতার বিষবৃক্ষের মূলোৎপাটন করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণই হবে আমাদের অঙ্গীকার।’

 ওবায়দুল কাদের বলেন, ‘বঙ্গবন্ধু যে সোনার বাংলার স্বপ্ন দেখেছিলেন, সেই স্বপ্নই আজ তার সুযোগ কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাস্তবায়িত করে যাচ্ছেন। শেখ হাসিনা নিছক কোনো প্রধানমন্ত্রী নন, তার লক্ষ্য পরবর্তী নির্বাচন নয়।’ তার ভাবনায় পরবর্তী প্রজন্ম বলেও সেতুমন্ত্রী মন্তব্য করেন।

বিডিটাইমস৩৬৫ডটকম/রাসেল

উপরে