আপডেট : ১৬ মার্চ, ২০২০ ০৮:৪৬

খালেদা জিয়া করোনায় আক্রান্ত, আশঙ্কা গয়েশ্বরের

অনলাইন ডেস্ক
খালেদা জিয়া করোনায় আক্রান্ত, আশঙ্কা গয়েশ্বরের

বিএনপির স্থায়ী কমিটির এ সদস্য বলেন, করোনাভাইরাস সংক্রমন ঠেকাতে দেশবাসী যখন সচেতনতা অবলম্বন করছে তখন বেগম জিয়াকে অযত্নে অবহেলায় রেখে তার স্বাস্থ্য ঝুঁকি বাড়াচ্ছে সরকার।

তিনি বলেন, আমাদের নেত্রী অসুস্থ। তিনি যদি এই জাতীয় রোগে আক্রান্ত হয় পড়েন, তখন কী হবে? আশা করবো সরকার তার জামিন পাওয়ার অধিকার থেকে তাকে যেন বঞ্চিত করবেন না।

করোনাভাইরাস নিয়ে দল-মত নির্বিশেষে সব শ্রেণি-পেশার মানুষের সচেতন হওয়া দরকার বলে মন্তব্য করেছেন গয়েশ্বর চন্দ্র রায়। তিনি বলেন, এই ভাইরাস ছোট-বড় কিংবা কোনও দল চেনে না। কখন কাকে আক্রমণ করবে কেউ বলতে পারবে না। তাই সবাইকে সচেতন হতে হবে।

বিএনপির এই নেতা দাবি করেন, সরকার বিশেষ একটা দিবস নিয়ে ব্যস্ত ছিল। বিশেষ দিবস নিয়ে ব্যস্ত থাকার কারণে এটাকে (করোনাভাইরাস) গোপন করতে চেয়েছিল। তারপরও ধন্যবাদ, বিলম্বে হলেও তারা উপলব্ধি করতে পেরেছে যে দেশে ভাইরাস আছে।

এখন দেখার বিষয় সরকার জনগণকে সম্পৃক্ত করে কিভাবে সচেতনতা তৈরি করতে পারে। বিষয়টি দলীয় দৃষ্টিকোণ থেকে না দেখে সবার সহযোগিতা করা প্রয়োজন বলেও জানান তিনি।

রোববার দুপুরে ঢাকা জজকোর্ট প্রাঙ্গণে করোনা ভাইরাস নিয়ে সচেতনতামূলক লিফলেট বিতরণ করার সময় তিনি এসব কথা বলেন।

এসময় আরও উপস্থিত ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল আউয়াল মিন্টু, ঢাকা বারের নবনির্বাচিত সভাপতি ইকবাল হোসেন, নবনির্বাচিত সাধারণ সম্পাদক হোসেন আলী খান, বিএনপির নির্বাহী কমিটির সদস্য নিপুন রায় চৌধুরী প্রমুখ।

বিডিটাইমস৩৬৫ডটকম/ধ্রুব  

উপরে