আপডেট : ৭ মার্চ, ২০১৮ ১৪:২৪

‘আমার হাতে রক্তের দাগ নেই’

অনলাইন ডেস্ক
‘আমার হাতে রক্তের দাগ নেই’

জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ বলেছেন, ‘সাধারণ মানুষের কষ্টের দিকে সরকারের নজর নেই। সরকারের নজর কিভাবে ক্ষমতায় থাকা যায় সেই দিকে। আমার হাতে রক্তের দাগ নেই। আমরা অনেক উন্নয়ন কর্মকাণ্ড করেছি। এই কারণে আমরা মানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছি।’

তিনি আরও বলেন, ‘কত মানুষ গুম হয়, খুন হয়। তার কোনও ঠিকানা নেই। মানুষ হত্যা করে সরকার ক্ষমতায় থাকতে পারে না। সরকারের টিকে থাকার একমাত্র উপায় হলো মানুষের ভালোবাসা। দেশের মানুষ শান্তি চায়, শান্তিতে ঘুমাতে চায়। একমাত্র জাতীয় পার্টিই সেই শান্তির নিশ্চয়তা দিতে পারে।’

বুধবার দুপুরে সরাইল উপজেলার কালিকচ্ছ ঈদগাহ মাঠে আয়োজিত তৃণমূল সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ব্রাহ্মণবাড়িয়া-১ (নাসিরনগর) আসনের উপনির্বাচনকে সামনে রেখে জেলা জাতীয় পার্টি এ সমাবেশের আয়োজন করে।

নাসিরনগরের উপনির্বাচন প্রসঙ্গে এরশাদ বলেন, ‘নির্বাচন কমিশনের প্রতি আমাদের আস্থা নেই। নাসিরনগরে সুষ্ঠু নির্বাচন করে আপনারা (নির্বাচন কমিশন) দেখিয়ে দেন। তাহলে দেশের মানুষের আস্থা ফিরবে। সুষ্ঠু নির্বাচন করে প্রমাণ করুন আপনারা নিরপেক্ষ। আগামী জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টি যাবে এবং নির্বাচনে জয়ী হয়ে দেশে সুখ-শান্তি ফিরিয়ে আনবো।’ তিনি নাসিরনগরের আসনটি ফিরিয়ে দেওয়ার জন্য উপস্থিত সবার প্রতি আহ্বান জানান।

অনুষ্ঠানে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন-সৈয়দ আবু হোসেন বাবলা, প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায়, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মশিউর রহমান রাঙ্গা, মেজর অব. খালেদ আক্তার, শফিকুল ইসলাম সেন্টু।

বিডিটাইমস৩৬৫/এসবি

উপরে