আপডেট : ২৭ এপ্রিল, ২০১৮ ১৪:৫৪

গাজীপুরে জামায়াতের আমিরসহ ৪৫ নেতাকর্মী আটক

অনলাইন ডেস্ক
গাজীপুরে জামায়াতের আমিরসহ ৪৫ নেতাকর্মী আটক

গাজীপুরের পুবাইল এলাকার একটি রিসোর্ট থেকে নাশকতার পরিকল্পনার অভিযোগে জামায়াতের মহানগর আমিরসহ ৪৫ নেতাকর্মীকে আটক করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ।

আজ শুক্রবার (২৭ এপ্রিল) সকালে অভিযান চালিয়ে তাঁদের আটক করা হয়। এ সময় তাঁদের কাছ থেকে পেট্রলবোমা, ককটেল ও জিহাদি বই উদ্ধার করা হয়েছে বলে দাবি পুলিশের।

এ বিষয়ে দুপুরে গাজীপুর পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ ব্রিফিংয়ের আয়োজন করা হয়।

ব্রিফিংয়ে পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ দাবি করেন, সকাল সাড়ে ৭টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জেলা ডিবি পুলিশের একটি দল পুবাইলের স্বপ্নচূড়া পিকনিক স্পটে অভিযান চালায়। এ সময় সেখান থেকে জামায়াতের মহানগর আমির সানাউল্লাহসহ ৪৫ জনকে আটক করা হয়।

‘অভিযানে তাঁদের কাছ থেকে ১৫টি পেট্রলবোমা, চারটি ককটেল ও জিহাদি বই উদ্ধার করা হয়। আটকরা নাশকতার উদ্দেশ্যে আশপাশের জেলা থেকে ভোরে এখানে সমবেত হয়েছিল।’

এসপি আরো জানান, আটক সানাউল্লাহ স্বতন্ত্র প্রার্থী হিসেবে গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদপ্রার্থী ছিলেন। পরে তিনি বিএনপির প্রার্থীকে সমর্থন দিয়ে নিজের প্রার্থিতা প্রত্যাহার করে নেন।

এদিকে, কালীগঞ্জ থানার রায়েরদিয়া এলাকায় অভিযান চালিয়ে মোটরসাইকেল আরোহী দুই যুবককে তল্লাশি করে একটি বিদেশি পিস্তল উদ্ধার করা হয়। এ সময় তাঁদের আটক করা হয়।  

বিডিটাইমস৩৬৫ডটকম/জিএম

উপরে