আপডেট : ১৬ এপ্রিল, ২০১৬ ১৫:৫২

পশ্চিমবঙ্গের নির্বাচনী পোস্টার এখন টাঙ্গাইলে

অনলাইন ডেস্ক
পশ্চিমবঙ্গের নির্বাচনী পোস্টার এখন টাঙ্গাইলে

ভারতের পশ্চিমবঙ্গে চলছে বিধানসভা নির্বাচন। সেখানকার ওলিতে গলিতে এখন পোস্টারে ছেয়ে গেছে।কিন্তু ওই পোস্টার এখন টাঙ্গাইলে। শুক্রবার গ্যাস বেলুনে উড়ে টাঙ্গাইলের ঘাটাইলে এসে পৌঁছেছে পশ্চিমবঙ্গের বিধানসভার তৃণমূলের নির্বাচনী পোস্টার।এ নিয়ে ওই এলাকার মানুষের মধ্যে সৃষ্টি হয়েছে ব্যাপক কৌতূহল।

 শুক্রবার রাত ৯টার দিকে টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার আশারিয়াচালা নামক স্থানে এক ব্যক্তির পোল্ট্রির খামারে ‘কৃষ্ণেন্দ নারায়ণ চৌধুরীকে জোড়া ফুল’ প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করুন এমন একটি নির্বাচনী পোস্টার পশ্চিমবঙ্গ থেকে উড়ে এসেছে।

 খামারের মালিক আতিকুর রহমান লিটু বলেন, শুক্রবার রাত ৯টার দিকে আমার পোল্ট্রি খামারের কাছে একটা জিনিস উড়তে দেখি। অন্ধকার থাকায় সেটা কি জিনিস তা বুঝতে পারিনি। এ জন্য প্রথমে একটু ভয় পেয়েছিলাম। কিছু সময় পরে তা আস্তে আস্তে নিচে নেমে আসলে দেখতে পাই- বেলুনের সঙ্গে পোস্টার ঝুলছে। আর তা তৃণমূলের নির্বাচনী পোস্টার। সেই সঙ্গে সাদা বেলুনগুলোতেও তৃণমূলের প্রতীক দেখতে পাই। খামার থেকে বেলুন ও পোস্টার বাজারে নিয়ে আসলে শতশত কৌতূহলী মানুষ তা দেখার জন্য ভিড় করে। মানুষের ভিড়ের কারণে কিছু বেলুন ও পোস্টার নষ্ট হয়ে গেছে।

ধলাপাড়া গ্রামের টিটু বলেন, বেলুনে উড়িয়ে নির্বাচনের এমন পোস্টার আমাদের এলাকার মানুষ আগে কোন দিন দেখেনি। ভারত থেকে নির্বাচনের পোস্টার উড়ে এসেছে এমন খবর এলাকায় ছড়িয়ে পড়লে তা এক নজর দেখার জন্য  শুরু সাধারণ মানুষ ছুটে আসছে।

বিডিটাইমস৩৬৫ডটকম/এমএইচ

উপরে