এক বিদেশিসহ সম্রাটের তিন স্ত্রী, কে কোথায় থাকেন?

ক্যাসিনোকাণ্ডে র্যাবের হাতে গ্রেপ্তার যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটের তিনজন স্ত্রী রয়েছেন। এরমধ্যে একজন বিদেশিনী আছেন বলৈও জানা গেছে। সম্রাটের পরিবারের ঘনিষ্ঠ সূত্রের বরাতে এসব তথ্য জানা গেছে।

পারিবারিক সূত্র জানায়, দেশে সম্রাটের দুই স্ত্রী। প্রথম পক্ষের স্ত্রী বাড্ডায় থাকেন। সেখানে সম্রাটের এক মেয়ে রয়েছে। তিনি বর্তমা্নে লেখাপড়া শেষ করেছেন।

সম্রাটের দ্বিতীয় স্ত্রী শারমিন চৌধুরী মহাখালির ডিওএইচএসে থাকেন। তার এক ছেলে। তিনি মালয়েশিয়ার একটি বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করছেন।

এছাড়া সিঙ্গাপুরে সম্রাটের বিদেশি একজন স্ত্রী আছেন। তবে ওই স্ত্রী সম্পর্কে বিস্তারিত কিছু জানাতে পারেনি সূত্র।

সম্রাট মহাখালীর দ্বিতীয় স্ত্রীর বাসাতেই স্থায়ীভাবে থাকতেন। তবে দুই বছর ধরে তিনি বাসায় যেতেন না। কাকরাইলে নিজের কার্যালয়ে থাকতেন। তবে বাসার বাইরে থাকলে গাড়ি চালকের খরচসহ বাসার সব খরচ দিতেন সম্রাট।

সম্রাটেরা তিন ভাই। এক ভাই ছাত্রলীগের রাজনীতি করেন। আরেক ভাই সম্রাটের ক্যাসিনো ব্যবসা দেখাশোনা করতেন। সম্রাটের মা ভাইদের সং্গে ঢাকায় থাকতেন। সম্রাটদের গ্রামের বাড়ি ফেনী।

প্রসঙ্গত, রোববার কুমিল্লঅর চৌদ্দগ্রামের আলকরা ইউনিয়নের কুঞ্জশ্রীপুর গ্রামে এক আত্মীয়ের বাসা থেকে সম্রাটকে গ্রেপ্তার করেছে র‍্যাব। এসময় তার সহযোগী যুবলীগ নেতা আরমানকেও গ্রেপ্তার করা হয়।

বিডিটাইমস৩৬৫ডটকম/জিএম

মন্তব্য