ফাইনালের দলে ফিরছেন তামিম ইকবাল?

দেশসেরা ওপেনার তামিম ইকবালের গত ইল্যান্ড বিশ্বকাপ ও শ্রীলঙ্কা সফর কেটেছে দুঃস্বপ্নের মতো। এরপর আফগানিস্তানের বিপক্ষে চট্টগ্রাম টেস্ট ও চলমান ত্রিদেশীয় টি-টোয়েন্টি দল থেকে স্বেচ্ছায় নিজের নাম প্রত্যাহার করে নেন। তবে তামিমের শূন্যতা পূরণে ব্যর্থ নির্বাচকরা। সৌম্য, লিটন কিংবা নবাগত শান্ত, কেউই ইনিংসের গোড়া পত্তনে সফল হতে পারেননি। দলের নির্ভরযোগ্য ব্যাটসম্যান মুশফিককে দিয়েও চেষ্টা করা হয়েছে, তবুও ফলাফল মেলেনি। ইনিংসের শুরুতেই আজাবাজে শট খেলে দলকে বিপদে ফেলে গেছেন সবাই।

ত্রিদেশীয় সিরিজের গ্রুপ পর্বে ইতোমধ্যে দলে দুইবার পরিবর্তন এনেছেন নির্বাচকেরা। ফাইনাল ম্যাচের স্কোয়াড ঘোষণা হয়নি এখনও। ২৪ তারিখ ফাইনালের আগে আজ হঠাৎ করেই মিরপুরে অনুশীলন করতে দেখা গেল তামিম ইকবালকে। জল্পনা শুরু হয়েছে ফাইনালের দলে ফিরছেন দেশসেরা ওপেনার তামিম ইকবাল।

স্বেচ্ছা অবসরের বড় একটা সময় বিদেশে কাটিয়েছেন তামিম। এক কথায় পুরোপুরি ক্রিকেট থেকে দূরে থেকেছেন। মাঠ কিংবা মিডিয়া কোথাও পাওয়া যায়নি তামিমকে। অবশেষে ছুটি কাটিয়ে দেশে ফিরেছেন তিনি। দেশে ফিরে আজ হঠাৎ অনুশীলনে দেখা গেল টাইগার ওপেনারকে।

আজ রোববার শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামের পাশে বিসিবি একাডেমি মাঠে প্রায় পৌনে একঘন্টা ব্যাটিং প্রাকটিস করলেন তামিম।

ফাইনালের আগে দলে আবারও পরিবর্তন আসতে পারে। ঢুকে যেতে পারেন তামিম। দল থেকে বাদ পড়তে পারেন অফ ফর্মে থাকা সাব্বির রহমান। তার জায়গায় দলে ফিরতে পারেন চোট পাওয়া বিপ্লব। ওপেনিংয়ে তামিম ফিরলে কপাল পুড়তে পারে লিটন কিংবা শান্তের। তবে সবকিছু জানতে দল ঘোষণা করা পর্যন্ত টাইগার ভক্তদের অপেক্ষাই করতে হবে।

বিডিটাইমস৩৬৫ডটকম/জিএম

6 thoughts on “ফাইনালের দলে ফিরছেন তামিম ইকবাল?

    1. খবরটা পুরো পড়েছেন? হেডলাইনে ‘?’ চিহ্ণের মানে বুঝেন? কমেন্টের জন্য ধন্যবাদ

মন্তব্য