বাজ পড়লো বিশ্বের সবচেয়ে উঁচু ভবন বুর্জ খলিফার মাথায়!

বিশ্বের সব থেকে উঁচু ভবন দুবাইয়ের বুর্জ খলিফা। পৃথিবীর বিভিন্ন প্রান্ত থেকে পর্যটকরা দুবাইয়ে ছুটে আসেন এই বুর্জ খলিফার টানে। বিশ্বের এই সর্বোচ্চ ভবনের টানে এবার নেমে এল বাজও।

বুর্জ খলিফার ঠিক মাথায় পড়ল বাজ। আর এই বাজ পড়ার মুহূর্তের দৃশ্য ক্যামেরাবন্দি করলেন জোহাব অঞ্জুম নামের এক যুবক। সেই ছবিই এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

এমন দুর্লভ দৃশ্য সচরাচর সেখানে দেখা যায় না। বুর্জ খলিফায় বাজ পড়া বলে কথা!- আলাদা মাহাত্ম্য তো থাকবেই! শুক্রবার থেকে বৃষ্টি হচ্ছে দুবাইয়ে। বৃষ্টি গড়িয়েছে চলতি সপ্তাহেও।

কালো মেঘে ঢাকা আকাশ। এই পরিস্থিতিতে বাজ পড়া খুবই সাধারণ ঘটনা। দুবাইয়েরই যুবক জোহাব অঞ্জুম সাত বছর ধরে এই দৃশ্য ক্যামেরাবন্দি করার চেষ্টায় ছিলেন।

দুবাইয়ে যখন এরকম বৃষ্টি হয়, তিনি বুর্জ-এর পাশে আস্তানা গড়েন। তারপর ঘণ্টার পর ঘণ্টা ক্যামেরা তাক করে বসে থাকেন। কিন্তু কোনোবারেই তিনি সফল হননি।

এবার হলেন। ঠিক যে মুহূর্তে বুর্জ খলিফার মাথায় বাজ পড়ল সেই মুহূর্ত ধরা পড়ল জোহাবের ভিডিওতে। ২৭২০ ফুট উঁচু বিল্ডিংয়ের মাথায় বাজ পড়ার এই দৃশ্য ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

শুধু জোহাব একাই নন। মনোহরী এ দৃশ্য ক্যামেরাবন্দি করেছেন দুবাইয়ের যুবরাজ শেখ হামদানও। বাজ পড়ার সে ছবি পোস্ট করেছেন তার টুইটারেও।

বিডিটাইমস৩৬৫ডটকম/জিএম

মন্তব্য