ইশরাকের বাসায় গিয়ে নৌকায় ভোট চাইলেন তাপস

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী ইশরাক হোসেনের বাসায় গিয়ে নৌকা মার্কায় ভোট চাইলেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

শনিবার (১১ জানুয়ারি) দুপুরে রাজধানীর আরকে মিশন রোডে গোপীবাগের সেকেন্ড লেনে ইশরাকের বাসার নিচে গিয়ে নৌকা মার্কায় ভোট চান তাপস।

এসময় তাপস বলেন, ‘এখন থেকে ঢাকায় সম্প্রীতির রাজনীতি চলবে। সম্প্রীতির রাজনীতির মাধ্যমেই উন্নয়ন সম্ভব।’ এরপর তিনি স্থানীয় লোকজনের কাছে নৌকা মার্কায় ভোট চান। এর আগে তিনি ঐতিহাসিক রোজ গার্ডেনে নৌকার পক্ষে ভোট চেয়ে নির্বাচনী প্রচারণা শুরু করেন।

এসময় তাপস বলেন, ‘ঢাকা আমার প্রাণের শহর। এ শহরে আমি বেড়ে উঠেছি। আমি ঢাকার ঐতিহ্য পুনরুদ্ধার করতে চাই। ঢাকার ঐতিহ্যকে সারা বিশ্বের কাছে তুলে ধরবো। সৌন্দর্য বর্ধন করবো। ঢাকার প্রতিটি ওয়ার্ডে আমরা আমাদের সন্তানদের জন্য খেলার মাঠ ও পার্কের ব্যবস্থা করবো।’

তিনি বলেন, আরা অচল ঢাকাকে সচল ঢাকায় পরিণত করতে চাই। ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনকে স্বায়ত্ত্বশাসনের মাধ্যমে দুর্নীতিমুক্ত করবো। সুশাসিত ঢাকার আওতায় সকল নাগরিক তাদের মৌলিক সুবিধা দোর গোড়ায় পাবে। আমরা এলাকায় ভিত্তিক সমস্যার সমাধান করবো। আমরা ঢাকাকে উন্নত রাজধানী হিসেবে গড়ে তুলবো।

বিডিটাইমস৩৬৫ডটকম/জিএম

মন্তব্য