নতুন বিয়ে করেছেন? এই ৫টি জিনিস খেতে ভুলবেন না!

চলছে ভরা বিয়ের মৌসুম, চারদিকে বিয়ের ধুম পড়েছে। এই সময়ে হুট করে বিয়েটা সেরেই ফেললেন, কিন্তু আপনি সব দিক দিয়ে প্রস্তুত তো? ভাবছেন এ আবার কেমন কথা, ভালো চাকরি করছি, ফ্ল্যাট আছে, আর কী চাই? চাই, আরও অনেক কিছুই চাই। দম্পত্যকে শক্ত করে বাঁধতে হলে মানসিক ও দৈহিক দু’দিক থেকেই হতে জবে পারফেক্ট। নড়বড়ে হলেই গড়বড়! এক্কেবারে গেল। ব্যাপারটা আঁচ করতে পেরেছেন নিশ্চয়ই। তো চলুন জেনে নেওয়া যাক নতুন বিয়ে করলে কী খেতে হবে। কী খেলে জমবে দাম্পত্য প্রেম__

১) কালো আঙুর

গবেষণায় এসেছে কালো আঙুর আপনার শরীরে প্রেমের তুফান আনতে একেবারেই পারফেক্ট। কালো আঙুরের রস শরীরে প্রবেশ করতেই মগজে অ্যালার্ম! ব্যাস, সঙ্গীকে নিয়ে নেমে পড়ুন প্রেমের খেলায়। প্রেমকে দীর্ঘায়িত করতে কালৌ আঙুরের জুড়ি নেই। প্রতিদিন অন্তত ১০টা কালো আঙুর খান আর দেখুন জাদু।

২) ব্রোকোলি

ব্রোকলিতে রয়েছে প্রচুর পরিমানে ভিটামিন-সি। সঙ্গমে ভিটামিন -সি একেবারে অনুঘটকের কাজ করে। ডাক্তারদের মতে যৌনক্রিয়া শুধু দীর্ঘ নয়, সঠিক পথে নিয়ে যায় এই ভিটামিন-সি। আপনি বোঝার আগেই মগজে সিগন্যাল পাঠিয়ে ক্ষ্যান্ত হয় এই ব্রোকোলি। তাই নিয়মিত ব্রোকোলি খান। সালাদ কিংবা রান্না করা সবজির সঙ্গে মিশিয়ে খেতে পারেন ব্রোকোলি।

৩) লবঙ্গ

প্রাচীনকাল থেকেই যৌন চিকিৎসায় লবঙ্গের ব্যবহার হয়ে আসছে। বিশেষ করে পুরুষের লিঙ্গের শিথিলতা দূর করতে লবঙ্গের জুড়ি মেলা ভার। ডাক্তাররা বলছেন, যৌনক্রিয়ায় লিপ্ত হওয়ার আগে লবঙ্গ মুখে নিন। শুধু যৌনতাই নয়, লবঙ্গ মুখের দুর্গন্ধ দূর করতেও কার্যকরী।

৪) আদা

প্রাচীনকাল থেকেই আদার ব্যবহার চলে আসছে। আদা শুধু কাশিই কমায় না, যৌন উত্তেজনা বাড়িয়ে তুলতেও ওস্তাদ। যৌনক্রিয়ায় লিপ্ত হওয়ার আগে দু-এক কুচি আদা খান। ইচ্ছে করলে আদা চা ও খেতে পারেন। ফলাফল হাতেনাতে পাবেন।

৫) ডুমুর

পুরুষদের খুশি করতে মেয়েদের তুরুপের তাস হল ডুমুর! অবাক হচ্ছেন? চিকিৎসা বিজ্ঞান বলছে, ডুমুর খেলে চট করে শরীরের উত্তেজনা বেড়ে যায়। আপনার পুরুষ সঙ্গীটি সেটা আপনার গায়ে হাত রাখলেই টের পাবেন। যৌনক্রিয়ায় লিপ্ত হওয়ার ঘন্টা দুয়েক আগে ডুমুর খান। আর দেখুন এর শক্তি।

বিডিটাইমস৩৬৫ডটকম/জিএম

মন্তব্য