একাধিক পুরুষের সঙ্গে সম্পর্কের কারণে আলোচিত এই নায়িকা!

বলিউডের একসময়ের সাড়া জাগানো নায়িকা সুমন রঙ্গনাথন। নায়িকা হিসেবে ধূমকেতুর মতো উত্থান তাঁর। আবার ইন্ডাস্ট্রি থেকে হারিয়েও যান আচমকাই। অভিনয় থেকে বিতর্ক-গুঞ্জনই ছিল তার ক্যারিয়ারের সবচেয়ে বেশি আলোচিত।

১৯৭৪ সালের ২৬ জুলাইয়ে সুমনের জন্ম কর্নাটকে। তাঁর প্রথম ছবি ‘সিবিআই শঙ্কর’ মুক্তি পায় ১৯৮৯ সালে। কন্নর এই ছবি সেসময় ব্যাপক হিট হয়েছিল। অভিনয় করেছেন হিন্দি ছাড়াও বিভিন্ন দক্ষিণী ভাষার ছবিতে।

বেশিরভাগ হিন্দি ছবিতে পার্শ নায়িকার চরিত্রে অভিনয় করেছেন সুমন। সেগুলির মধ্যে অন্যতম ফরেব, আ অব লট চলে এবং বাঘবান। ‘হাম তুমহারে হ্যায় সনম’ ছবিতে অভিনয় করেছিলেন শাহরুখ খানের বোনের চরিত্রে।

বহু পুরুষের সঙ্গে নাম জড়িয়েছে সুমনের। মডেলিংয়ের দিনগুলোতে সুমন ঘনিষ্ঠ ছিলেন ফারহান আখতারের। তাঁর সঙ্গে সিরিয়াস সম্পর্ক চেয়েছিলেন ফারহান কিন্তু শোনা যায় সুমনই সেই মূহুর্তে বয়সে ছোট ফারহানের সঙ্গে সম্পর্ক ভেঙে দেন।

ছবিতে অভিনয় শুরু করার পর সুমনের জীবনে আসে রাহুল রায়। দু’জনে লিভ ইনও করতেন। তাঁদের বিয়ে হবে বলে বলিউড পাড়ায় জোর গুঞ্জন শোনা যায় সেসময়।কিন্তু তার মধ্যে হঠাৎ সম্পর্ক ভেঙে দেন দু’জনে। তবে বিচ্ছেদের পরেও দীর্ঘদিন তাঁদের বন্ধুত্ব অটুট ছিল।

এরপর ইন্ডাস্ট্রির বাইরেও একাধিক পুরুষের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন সুমন। কিন্তু কোনটাই দীর্ঘস্থায়ী হয়নি। ইতোমধ্যে প্রযোজক বান্টি ওয়ালিয়ারের সঙ্গে সুমনের নতুন সম্পর্ক শুরু হয়। দু’জনে বিয়ে করেন ২০০৬ সালে। তবে তাঁদের বিয়ে স্থায়ী হয়েছিল মাত্র আট মাস। প্রকাম্যে চলে এসেছিল তাঁদের দাম্পত্য কলহ। বান্টির অভিযোগ ছিল , বিয়ের পরও একাধিক পুরুষের সঙ্গে সম্পর্ক ছিল সুমনের। বান্টির আরও অভিযোগ ছিল মূল্যবান অলঙ্কার ও নগদ অর্থ নিয়ে চলে গেছেন সুমন।

চলতি বছরের জুনে দ্বিতীয় বিয়ে করেছেন সুমন। তাঁর দ্বিতীয় পক্ষের স্বামী ইন্ডাস্ট্রির কেউ নন। তাঁর নাম সাজন চিন্নাপ্পা। পেশায় কফি প্লান্টার।

বর্তমানে অভিনয়ের পাশাপাশি সৌন্দর্য প্রতিযোগিতা ও রিয়েলিটি শো- এর বিচারকের দায়িত্ব পালন করছেন সুমন।

বিডিটাইমস৩৬৫ডটকম/জিএ

মন্তব্য