মিথিলা কি হিন্দু ধর্ম গ্রহণ করেছেন?

গত ৬ ডিসেম্বর কলকাতার বিখ্যাত চলচ্চিত্র নির্মাতা সৃজিত মুখার্জিকে বিয়ে করেছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা। এরই মধ্যে নাম বদলে নিজেকে মিসেস রশিদ মুখার্জি বলে পরিচয় দিচ্ছেন মিথিলা। বর্তমানে মধুচন্দ্রিমায় সুইজারল্যান্ডে অবস্থান করছেন এই নব দম্পতি।

তবে বিয়ের পর থেকে পাঠকদের মনে একটি সংশয়, তাদের প্রিয় নায়িকা মিথিলা কী ধর্মও পরিবর্তন করেছেন? কারণ তার স্বামী সৃজিত হিন্দু ধর্মাবলম্বী। আর ইসলামে মুসলিম-হিন্দুর বিয়ে জায়েজ নেই। তাই পাঠকের মনে প্রশ্ন, তাহলে কি মিথিলাই ধর্ম পরিবর্তন করেছেন?

এদিকে বিয়ের পরপরই নামে পরিবর্তন এনেছেন মিথিলা। রাফিয়াত রশিদ মিথিলা থেকে তিনি এখন মিসেস রশিদ মুখার্জি হয়েছেন। তবে এই পরিবর্তনকেও অনেকেই ভালোভাবে নেয়নি। তাদের মন্তব্য, এটার কোন দরকার ছিল না মিথিলার।

মূলত এরপর থেকেই দর্শকের মনে সংশয় জেগেছে, মিথিলা শুধু নাম নয় ধর্মও পাল্টেছেন। তবে এর সঠিক কোন উত্তর এখনো মিথিলার কাছ থেকে জানা যায়নি আবার তার পরিবারের কেউই এই নিয়ে মুখ খুলেননি। হয়ত সময়ই বলে দেবে, মিথিলা আসলে কোন ধর্মে আছেন।

প্রসঙ্গত, মিথিলা-সৃজিতের পরিচয় হয় অর্ণবের একটি মিউজিক ভিডিওতে কাজের মাধ্যমে। সেখানে থেকেই বন্ধুত্ব তারপর প্রেম। যদিও এর আগে সৃজিতের সঙ্গে জয়া আহসানের প্রেমের গুঞ্জন ছিল মিডিয়া পাড়ায়। তবে সব গুঞ্জনকে উড়িয়ে মিথিলাকেই বিয়ে করেছেন সৃজিত।

বিডিটাইমস৩৬৫ডটকম/জিএম

মন্তব্য