এবার আইভীর সঙ্গে খেলা হবে, ঘোষণা শামীম ওসমানের

এবার মেয়র সেলিনা হায়াৎ আইভীর সঙ্গে খেলার ঘোষণা দিয়েছেন নারায়ণগঞ্জের আলোচিত নেতা শামীম ওসমান এমপি। বলেছেন, এ খেলায় নারায়ণগঞ্জে মাটি থাকবে না শুধু মাথা আর মাথা দেখা যাবে।আইভীকে জামায়াতের লোক আর তার বাবা আহমদ চুনকার সঙ্গে জামায়াতের কানেকশন ছিল দাবি করে শামীম ওসমান এ খেলার ঘোষণা দিয়েছেন।

আজ শনিবার (০৭ ডিসেম্বর) দুপুরে নারায়ণগঞ্জ নাসিম ওসমান মেমোরিয়াল পার্কে ফতুল্লা থানা আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন সাংসদ শামীম ওসমান।

মেয়র আইভী ও শামীম ওসমানের সাপে নেউলে সম্পর্ক দীর্ঘদিনের। তাদের বিরোধ মেটাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবনে ডেকে নিয়ে বৈঠক করেন। কিন্তু তাতেও কোন কাজ হয়নি। তাদের সম্পর্ক আগের মতোই রয়ে গেছে। এখন একটি মামলা নিয়ে দুজনে আবার মুখোমুখি। খেলার হুমকি দিলেন শামীম ওসমান।

শামীম ওসমানের ঘোষিত ‘খেলা’ দেশে বেশ আলোচিত একটি শব্দ। সাম্প্রতিক সময়ে নারায়ণগঞ্জের পুলিশ সুপার হারুন অর রশিদের সঙ্গে তার বিরোধ আলোচিত হয়েছিল। এই পুলিশ সুপারকেও শামীম বলেছিলেন, ‘এবার খেলা হবে’।

এসপি হারুন এক শিল্পপতির কাছে চাঁদা দাবি ও তার পরিবারকে বাসা থেকে তুলে নিয়ে নারায়ণগঞ্জে আটকে রাখার অভিযোগে এখন পুলিশ সদরে সংযুক্ত। এসপি হারুনের সঙ্গে ঝামেলা মিটতে না মিটতে মেয়রের সঙ্গে বিরোধ আবার মাঠে এল।

২০১৮ সালের ১৬ জানুয়ারি নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর ওপর হামলার অভিযোগে করপোরেশনের আইন কর্মকর্তার মামলার প্রতিক্রিয়ায় শামীম ওসমান বলেন, ওই দিন মেয়র আইভী বিএনপি-জামাতের চিহ্নিত ক্যাডারদের নিয়ে যুবলীগ নেতা নিয়াজুল ইসলামের ওপর হামলা করে হত্যাচেষ্টা চালিয়েছিল।

একই সঙ্গে শামীম দাবি করেন- ওই দিন বিএনপি-জামাতের চিহ্নিত ক্যাডাররা আইভীকে ঘিরে রেখেছিল। ভিডিও ফুটেজে দেখা যায় নিয়াজুল ইসলামের ওপর হামলা এবং তাকে হত্যাচেষ্টা করা হয়েছিল। মামলায় আওয়ামী লীগের নয়জন নেতাকর্মীকে আসামি করায় তিনি ওই ৯ নেতাকর্মী বাদী হয়ে মামলা করবেন বলে হুঁশিয়ার করেন।

নারায়ণগঞ্জ শহরের বঙ্গবন্ধু সড়কের দুই পাশে ফুটপাত উচ্ছেদকে কেন্দ্র করে ২০১৮ সালের ১৬ জানুয়ারি মেয়র আইভী ও এমপি শামীম ওসমানের অনুসারীদের সংঘর্ষের ঘটনার ২২ মাস পর গত ৪ ডিসেম্বর আদালতে মামলা করা হয়। মেয়র আইভীকে হত্যা চেষ্টার অভিযোগে সিটি করপোরেশনের আইন কর্মকর্তা জি এম এ সাত্তারের করা মামলায় শামীম ওসমানকে ইন্ধনদাতা হিসেবে অভিযুক্ত করা হয়।

বিডিটাইমস৩৬৫ডটকম/জিএম

মন্তব্য