জেনে নিন বিপিএলের উদ্বোধনী কনসার্টের টিকিটের মূল্য

৮ ডিসেম্বর জমকালো উদ্বোধনী অনুষ্ঠানের মধ্যদিয়ে পর্দা উঠবে বঙ্গবন্ধু বিপিএলের। উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করবেন বলিউড সুপারস্টার সালমান খান, ক্যাটরিনা কাইফ, সনু নিগাম ও কৈলাশ খের মতো বিখ্যাত তারকারা। এই অনুষ্ঠান দেখতে মুখিয়ে আছে সারা দেশের মানুষ।

অবশেষে আনুষ্ঠানিকভাবে বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানের টিকিটের মূল্য প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। টিকিটের সর্বনিম্ন মূল্য ধরা হয়েছে ১ হাজার ও সর্বোচ্চ মূল্য ধার্য্য করা হয়েছে ১০ হাজার টাকা। থাকছে আড়াই হাজার টাকা মূল্যের টিকিটও।

১০ হাজার টাকার টিকিট কেটে যারা আসবেন তারা মঞ্চের একেবারে সামনে অর্থাৎ শের-ই বাংলা জাতীয় স্টেডিয়ামের মাঠে বসে সালমান-ক্যাটরিনাদের স্টেজ পারফর্মেন্স উপভোগ করতে পারবেন। আড়াই হাজার টাকার টিকিটে যারা আসবেন তারা বসবেন গ্রান্ড স্ট্যান্ডে। আর ১ হাজার টাকার টিকিটের দর্শকরা বসবেন ক্লাব হাউসে।

উদ্বোধনী অনুষ্ঠানের টিকিট পাওয়া যাবে আগামী কাল শুক্রবার (০৬ ডিসেম্বর) থেকে মিরপুর শের-ই বাংলা জাতীয় স্টেডিয়ামের ১ নম্বর গেইটের বুথ ও সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামের বুথে সকাল সাড়ে ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত।

৮ ডিসেম্বর জমকালো এই সঙ্গীত সন্ধ্যায় দুই বলিউড সুপাস্টার সালমান খান ও ক্যাটরিনা কাইফের সঙ্গে মঞ্চ মাতাবেন বলিউডের বিখ্যাত দুই সঙ্গীত তারকা সনু নিগাম ও কৈলাশ খের। তাদের পাশাপাশি দেশীয় সুরের মূর্ছনায় দর্শকদের বুঁদ করে রাখবেন লাল সবুজের আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন ব্যান্ড তারকা জেমস ও সুরের সম্রাজ্ঞী মমতাজ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৮ ডিসেম্বরের এই সঙ্গীত সন্ধ্যায় উপস্থিত থাকবেন। তাঁর হাতেই পর্দা উঠবে এবারের বিপিএলের।

উদ্বোধনী অনুষ্ঠানের ব্যপ্তি হবে ৬ ঘন্টা। বিকাল ৪টা থেকে শুরু হয়ে চলবে রাত ১০ পর্যন্ত। দর্শকদের জন্য বিকাল ৩ টায় স্টেডিয়ামের গেট খুলে দেওয়া হবে। আর বন্ধ হবে সাড়ে ৫টায়।

বিডিটাইমস৩৬৫ডটকম/জিএম

মন্তব্য