এডিশনাল আইজিপি হওয়ায় মুন্সীগঞ্জের সন্তান মাহবুবকে অভিনন্দন

মুন্সীগঞ্জের মিরকাদিম পৌর এলাকার তথা বিক্রমপুরের কৃতি সন্তান ডি.আইজি মাহবুব হোসেন (পলিটিক্যাল, বিপিএম, পিপিএম, বার স্পেশাল ব্যাঞ্চ) পদন্নোতি প্রাপ্ত হয়ে এডিশনাল আইজিপি হয়েছেন। তার এই অর্জনে মুন্সীগঞ্জের বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক ও রাজনীতিক সংগঠনের পক্ষ থেকে তাঁকে অভিনন্দন জানানো হয়।

আজ সোমবার (০৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় নব নিযুক্ত এডিশনাল আইজিপিকে ফুলেল শুভেচ্ছা জানান মুন্সীগঞ্জ সিরাজদিখান উপজেলার কৃতি সন্তান রাজনৈতিক, মানবাধিকার কর্মী ও সম্পাদক ‘আমাদের অধিকারপত্র’ মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ ও আমাদের অধিকারপত্র এর উপদেষ্টা এ এস এম সাহাদাত হোসেন।

এসময় তাঁদের সঙ্গে ছিলেন যুবলীগ ১ নং ওয়ার্ড সাধারণ সম্পাদক আক্তার উজ্জামান খান রাসেল সহ বিশিষ্ট ব্যাক্তিবর্গ। সাক্ষাতে এডিশনাল আইজিপি মাহবুব হোসেন এর কাছে অতীতের ন্যায় সাধারন মানুষের কল্যাণে কাজ করবেন বলে আশাবাদ ব্যাক্ত করেন তাঁরা।

জবাবে জনাব মাহবুব হোসেন বলেন আমি অতীতের ন্যায় আপনাদের জন্য সব সময় নিয়োজিত হয়ে কাজ করে যেতে চাই। পুলিশ মানুষের বন্ধু, এ কথা মানুষ কে বুঝতে হবে এবং দেশবাসীর ওপর দায়িত্ব পুলিশকে তাদের পাশে এসে কাজ করতে সহায়তা সহযোগিতা করা।

বিডিটাইমস৩৬৫ডটকম/জিএম

মন্তব্য