তামিম ভক্তদের জন্য হঠাৎ দুঃসংবাদ

অফ-ফর্মের কারণে আফগানিস্তানের বিপক্ষে টেস্ট ও ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ থেকে নিজেকের প্রত্যাহার করে নিয়েছিলেন দেশসেরা ওপেনার তামিম ইকবাল। স্বেচ্ছা নির্বাসন কাটিয়ে সম্প্রতি জাতীয় লিগের ম্যাচ দিয়ে খেলায় ফিরেছিলেন। তবে এক ম্যাচ খেলেই আবার ইনজুরিতে পড়েছেন তামিম ইকবাল।

বরিশালের বিপক্ষে আজ বৃহস্পতিবার ফতুল্লায় মুখোমুখি হয়েছে চট্টগ্রাম। কিন্তু দল ঘোষণার পর তামিমের নাম না দেখে বিস্ময় জাগে। বিসিবির চিকিৎসক দেবাশীষ চৌধুরী জানালেন, চোটে পড়েছেন তামিম। অবশ্য ভারত সফরে তাকে নিয়ে কোন শঙ্কা নেই।

দেবাশীষ চৌধুরী সাংবাদিকদের জানান, ‘হঠাৎ করে পাঁজরে ব্যাথা অনুভব করছেন তামিম। যেহেতু সামনে ভারতের বিপক্ষে মহাগুরুত্বপূর্ণ টি-টোয়েন্টি ও টেস্ট সিরিজ তাই তামিমকে নিয়ে আমরা কোন ঝুঁকি নিতে চাইছি না। আমরা তাকে না খেলঅর পরামর্শ দিয়েছি। সে কারণেই আজ জাতীয় লিগের দ্বিতীয়পর্বে বরিশালের বিপক্ষে দলে নেই চট্টগ্রামের এই ওপেনার।’

উল্লেখ্য, জাতীয় লিগের প্রথমপর্বে শেরে বাংলায় ঢাকা মেট্রোর বিপক্ষে মাঠে নেমেছিলেন তামিম ইকবাল। ব্যাট হাতে ওই ম্যাচে দুই ইনিংসেই শুরুটা করেছিলেন দারুণ। কিন্তু প্রথম ইনিংসে সাজ ঘরে ফিরতে হয় ৩০ রানে এবং দ্বিতীয় ইনিংসে ৪৬ রানে।

বিডিটাইমস৩৬৫ডটকম/জিএম

মন্তব্য