এবার ঢাবির কার্জন হলে ঝুলন্ত লাশ

বুয়েটে আবরার হত্যার রেশ কাটতে না কাটতেই এবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) কার্জন হলে পাওয়া গেল ঝুলন্ত লাশ। জানালার গ্রিলের সঙ্গে তাঁর গলায় সাদা ওড়নার ফাঁস লাগানো ছিল।

আনুমানিক ৪৫ বছর বয়সী মৃত ব্যক্তির সঠিক পরিচয় পুলিশ নিশ্চিত করতে না পারলেও কর্তৃপক্ষ বলছে, নিহতের নাম সেলিম হাওলাদার। পটুয়াখালীর বাসিন্দা। তার সঙ্গে বিশ্ববিদ্যালয়ের কোন সম্পর্ক নেই।

বুধবার (১৬ অক্টোবর) সকালে রসায়ন অনুষদ ভবনের নিচ তলার একটি কক্ষের বাইরে গানালঅর সঙ্গে জুলন্ত অবস্থায় লাশটি পাওয়া যায় বলে ঢাবি প্রক্টর একেএম গোলাম রাব্বানী জানিয়েছেন।

তিনি বলেন, ‘গলায় সাদা ওড়না পেঁচিয়ে ফাঁস লাগানো অবস্থায় ছিল লাশটি। মৃত সেলিম হাওলাদার বিশ্বিদ্যালয় পরিবারের কেউ নন। তার বাড়ি পটুয়াখালী জেলায়। প্রাথমিকভাবে ভ্রাম্যমান চায়ের দোকানের সহকারি হিসেবে তিনি কাজ করতেন বলে ধারণা্ করা হচ্ছে।’

এবিষয়ে শাহবাগ থানার ওসি আবুল হাসান সাংবাদিকদের বলেন, ‘সকালে আমরা ঢাবির কার্জন হল থেকে অজ্ঞাত পরিচয় এক ব্যক্তির লাশ উদ্ধার করেছি। লাশটি ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তিনি আত্মহত্যা করেছেন। তবে বিষয়টি নিআয়ে তদন্ত চলছে।’

বিডিটাইমস৩৬৫ডটকম/জিএম

মন্তব্য