আপডেট : ১৬ জুলাই, ২০২০ ১১:৪০

সাহেদের যে ছবি ফেইসবুকে ভাইরাল

অনলাইন ডেস্ক
সাহেদের যে ছবি ফেইসবুকে ভাইরাল

করোনা ভাইরাসের টেস্ট জালিয়াতির অভিযোগে রিজেন্ট হাসপাতালের মালিক প্রতারক সাহেদকে গ্রেফতার করা হয়েছে। বুধবার( ১৫ জুলাই) তাকে চরম নাটকীয়ভাবে সাতক্ষীরার বাংলাদেশ-ভারত সীমান্ত এলাকা থেকে গ্রেফতার করা হয়।এর পরেই তাকে ঢাকায় নিয়ে আসা হয়।

এদিকে প্রতারক সাহেদের একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। ফেসবুকে ভাইরাল হওয়া ছবিটিতে দেখা যায়, সাহেদের শরীরে বিভিন্ন ধরনের মেডিকেল যন্ত্রপাতির অসংখ্য তার জড়ানো রয়েছে। তবে কি কারণে এবং কোথায় এই ছবি তোলা হয়েছে তা জানা সম্ভব হয়নি।

এদিকে  মো. সাহেদকে গ্রেপ্তারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদ করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। পরে তাকে মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) কাছে হস্তান্তর করা হয়। এদিকে করোনা চিকিৎসার নামে প্রতারণার দায়ে সাহেদকে ১০ দিনের রিমান্ডে চাইবে ডিবি।

 বৃহস্পতিবার (১৬ জুলাই) সকালে সাহেদকে আদালতে তুলে এ রিমান্ডের আবেদন করা হবে বলে আজ বুধবার ডিবির যুগ্ম কমিশনার মাহবুব আলম জানান, রিজেন্টের প্রতারণার মামলাটি ডিবি তদন্ত করছে।

মামলার প্রধান আসামি রিজেন্টের চেয়ারম্যান সাহেদ বর্তমানে ডিবি হেফাজতে রয়েছেন। বৃহস্পতিবার সকালে তাকে আদালতে পাঠানো হবে। সাহেদকে অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য তার ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করা হবে বলেও জানান তিনি।

বিডিটাইমস৩৬৫ডটকম/রাসেল

উপরে