আপডেট : ৮ জুলাই, ২০২০ ১২:২৩

মেয়েদের নামের প্রথমে যে অক্ষর থাকলে ধনী স্বামী পেয়ে থাকেন

অনলাইন ডেস্ক
মেয়েদের নামের প্রথমে যে অক্ষর থাকলে ধনী স্বামী পেয়ে থাকেন

প্রত্যেক নারী চায় তার জীবনসঙ্গী সব দিক থেকে পারফেক্ট হোক। যেমন বুদ্ধি থাকতে হবে ঠিক তেমন থাকবে প্রেম সঙ্গে রসিকতা এইসব গুন নারীরা তাদের জীবনসঙ্গী মধ্যে দেখতে পছন্দ করে। এইসব কিছু পরেও আরেকটি চাওয়া থাকে যে তার স্বামী যেন ধনী হয়। কিন্তু খুব অল্প সংখ্যক মেয়ের জীবনে এমন স্বামী মেলে। জ্যোতিষ শাস্ত্রের মতে এমন কিছু নামের মেয়ে আছে যারা খুব সুখী হয় এবং সাধারণভাবে ধনী জীবনসঙ্গী পেয়ে থাকে।

১) ‘এস’ আর নামের মেয়েরা স্বামীর বন্ধু ও অনুগত হয়ে উঠতে পারে। এরা খুব দয়ালু স্বভাবের হয় এই কারণেই কেউ সমস্যায় পড়লে তাকে সাহায্য করতে পিছুপা হয়না। এরা নিজের হাতে সংসার কে এগিয়ে নিয়ে যায় এবং বাড়ির কাছে পারদর্শী হয়ে ওঠে। ভালোবাসার জন্য এরা সবকিছুই করতে পারে। এই নামের মেয়েদের স্বামিরা অনেক ক্ষেত্রে অনেক সম্পত্তির মালিক হয়ে থাকে।

২) ‘আর’ এই নামের মেয়েরা খুব ধৈর্য্যশালী হয়ে থাকে। ভালোবাসার দ্বারা জীবনসঙ্গীর মন জয় করতে পারে এই নামের মেয়েরা। এরা খুব জ্ঞানী হয়। সাধারণভাবেই এই নামের মেয়েদের স্বামীরা ধনী হয়ে থাকেন।

৩) ‘এম’  এম দিয়ে শুরু নামের মেয়েরা খুব নম্র ও ভদ্র হয়ে থাকে। এরা তাদের জীবনসঙ্গী কে খুবই বিশ্বা’স করে। এরা কোন কাজ নিষ্ঠা ও বিশ্বা’সের সঙ্গে করে থাকে। এরা যেকোন কাজ নিখুঁত ভাবে করতে ভালোবাসে। কোন কাজে এরা অন্যদের থেকে এগিয়ে থাকতে পছন্দ করে। ভাগ্য এদের সাথে থাকে এই কারনেই এরা খুব ধনী জীবনসঙ্গী পেয়ে থাকে।

বিডিটাইমস৩৬৫ডটকম/রাসেল

উপরে