আপডেট : ৯ ফেব্রুয়ারি, ২০২০ ১৭:০৫

মেয়েরা ঘরে একা থাকলে কী করে সেই রহস্য ফাঁস, জানলে চমকে যাবেন!

অনলাইন ডেস্ক
মেয়েরা ঘরে একা থাকলে কী করে সেই রহস্য ফাঁস, জানলে চমকে যাবেন!

‘নারীচরিত্র বেজায় জটিল, কিছুই বুঝতে পারবে না’, বেশিরভাগ পুরুষেরই মনের কথা এটি। তাদের মতে, ঈশ্বর নাকি নারীকে খুবই জটিল করে তৈরি করেছেন। তাদের মন বোঝা খুব কঠিন। কোনও পুরুষের সামনে একরকম থাকে নারীরা। আবার একা থাকলেই তাদের রূপ পালটে যায়।

একা থাকলে ঠিক কী কী করে মহিলারা, সেটা জানার আগ্রহ পুরুষের চিরদিনের। এবার সেই রহস্য ফাঁস হতে চলেছে।
 
১) রূপ নিয়ে চিরকালই খুঁতখুঁতে মহিলারা। তাই একা থাকলে আয়নায় নিজেকে দেখে ঘন্টার পর ঘন্টা কাটিয়ে দিতে পারে তারা।

২) একা থাকলে জেগে উঠতে পারে নারীর প্রেম। তার বহু পুরোনো প্রেমিকও হয়ে উঠতে পারে তার একা থাকার সঙ্গী। তাই সাবধান হয়ে যান।

৩) অনেকের মাঝে থাকল বহু মহিলাই মন খুলে নিজের প্রিয় কাজটা করতে পারেন না। তাই একা থাকলে সেইসব সুপ্ত ইচ্ছা জেগে ওঠে তাদের মনে। তখন গান চালিয়ে উদ্দাম নাচ বা তারস্বরে গান গাইলেও অবাক হবেন না। কারন তখন অন্য কোনও দিকেই মন থাকে না তাদের।

৪) কিছুক্ষণ আগে যে নাচ, গান করছে সেই আবার কিছুক্ষণ পরেই কিচ্ছু না করে চুপচাপ বসে থাকতে পারে। মেঝেতে শুয়েই কাটিয়ে দিতে পারে ঘন্টার পর ঘন্টা। আসলে বেশিরভাগ নারীই খুব আবেগপ্রবণ হয়।

৫) একা থাকলে যৌন ফ্যান্টাসিও জাগতে পারে তার মনে। চলতে পারে একান্তে নিজের শরীরের মাপজোক করা।

৬) একা থাকলে বহু নারীরই অন্তরের রাধুনি জেগে ওঠে। রান্না না জানলেও রান্নাঘরে গিয়ে কিছু না কিছু এক্সপেরিমেন্ট করতেই পারে সে।

৭) স্বামী বা প্রেমিকের শার্ট-টিশার্টের দিকে একটা আলাদা আকর্ষণ রয়েছে মেয়েদের। একা থাকলে সেইসব শার্ট পরেই চলতে পারে ফ্যাশন শো।

৮) সেলফি তুলতে ভালবাসে না এমন মেয়ে খুব কম আছে। একা থাকলে তো কথাই নেই। এক ঘন্টায় ১০০র ও বেশি সেলফি তুলে ফেলতে পারে সে।

৯) গর্ভবতী হলে কেমন দেখতে লাগবে নিজেকে সেই নিয়ে প্রায় সব মেয়েরই কৌতূহল রয়েছে। একা থাকলে সেই সুযোগটা হাতছাড়া করতে চায় না সে। পোশাকের মধ্যে একটা বালিশ ঢুকিয়ে আয়নার সামনে দেখে নিতে পারে কেমন লাগছে নিজেকে।

১০) একা ঘরে ঘন্টার পর ঘন্টা পর্নও দেখে কাটিয়ে দিতে পারে মহিলারা। আবার মগ্ন হতে পারে হস্তমৈথুনেও। তবে সেই সময়ে তার কল্পনায় কোন পুরুষ রয়েছে তার উত্তর রয়েছে শুধু তারই কাছে।

তথ্যসূত্র-মাই ইন্ডিয়াডটকম    

 

বিডিটাইমস৩৬৫ডটকম/জিএম  

উপরে