আপডেট : ৯ জুলাই, ২০২০ ১২:২৬

এসেছেন এন্ড্রু কিশোরের ছেলে, অপেক্ষা মেয়ের

অনলাইন ডেস্ক
এসেছেন এন্ড্রু কিশোরের ছেলে, অপেক্ষা মেয়ের

দেশে ফিরেছেন এন্ড্রু কিশোরের ছেলে সপ্তক। ৯ জুলাই  বৃহস্পতিবার সকালে রাজশাহীতে পৌঁছেছেন তিনি। এখন মেয়ে সংজ্ঞা ফিরলেই শেষকৃত্য সম্পন্ন হবে এই কিংবদন্তির। সদ্য প্রয়াত এন্ড্রু কিশোরের বড় বোনের স্বামী ডা. প্যাট্রিক বিপুল বিশ্বাস বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন। 

তিনি বলেন, বুধবার (০৮ জুলাই) দিনগত রাত দেড়টার দিকে অস্ট্রেলিয়া থেকে ঢাকায় নামেন সপ্তক। সেখান থেকে তাকে সরাসরি বৃহস্পতিবার সকালে রাজশাহীতে নিয়ে আসা হয়েছে। এখন তার (এন্ড্রু কিশোর) মেয়ে ফিরলেই ১৫ জুলাই শেষকৃত্য অনুষ্ঠান সম্পন্ন হবে।

পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে, মেয়ে সংজ্ঞা ফিরতে দেরি হচ্ছে। তিনি ফিরবেন ১৩ জুলাই রাতে। ১৪ জুলাই ঢাকা হয়ে রাজশাহী পৌঁছাবেন। 

গত সোমবার (৬ জুলাই) সন্ধ্যা ৬টা ৫৫ মিনিটে রাজশাহী মহানগরীর মহিষবাথান এলাকায় থাকা বোনের বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন প্লেব্যাক সম্রাট এন্ড্রু কিশোর। এরপর তার মরদেহ রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের হিমঘরে রাখা হয়েছে। 

ছেলে-মেয়ের অপেক্ষায় আগামী ১৫ জুলাই এন্ড্রু কিশোরের শেষকৃত্যানুষ্ঠানের দিন নির্ধারণ করেছে পরিবার। শেষ ইচ্ছে অনুযায়ী রাজশাহী মহানগরের সিএনবি মোড় এলাকায় থাকা বাংলাদেশ চার্চের কবরস্থানে তার নিজের দেখানো জায়গাতেই সমাহিত হবেন।

বিডিটাইমস৩৬৫ডটকম/রাসেল

উপরে