আপডেট : ১০ জুন, ২০১৬ ১৭:১২

ইটের আঘাতে মাথা ফাটলো মতিঝিলের ডিসির

বিডিটাইমস ডেস্ক
ইটের আঘাতে মাথা ফাটলো মতিঝিলের ডিসির

রাজধানীতে ব্যবসায়ীদের সঙ্গে হকারদের সংঘর্ষের ঘটনায় মাথা ফেটেছে মতিঝিল জোনের ডিসি আনোয়ার হোসেনের। তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।

শুক্রবার সকালে গুলিস্তানে ব্যবসায়ীদের সঙ্গে হকারদের আবার সংঘর্ষ শুরু হলে তিনি আহত হন বলে নিশ্চিত করেছেন মতিঝিল জোনের এসি এহসান।

জানা গেছে, পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে গেলে ইটের আঘাতে মাথা ফেটে যায় মতিঝিল জোনের ডিসি আনোয়ার হোসেনের। এসময় তার মাথা থেকে প্রচুর রক্ত পড়ছিল। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তাকে চিকিৎসা দেয়া হচ্ছে। 

এদিকে পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ টিয়ারশেল নিক্ষেপ করে। পরে হকাররা গুলিস্তানের সড়ক অবরোধ করে বিক্ষোভ চালায়। এতে বন্ধ হয়ে যায় বায়তুল মোকাররম থেকে গুলিস্তান, নবাবপুর এবং ফুলবাড়িয়া বাসস্ট্যান্ড সংলগ্ন সড়ক।

গতকাল বৃহস্পতিবারও গুলিস্তানে হকারদের সঙ্গে স্থানীয় দোকানদারদের দফায় দফায় সংঘর্ষ হয়। হকার উচ্ছেদ করে চলাচলের উপযোগী করা ফুটপাত ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র সাঈদ খোকন ও ঢাকা মহানগর পুলিশ কমিশনার আছাদুজ্জামান মিয়া পরিদর্শন করে যাওয়ার পরপরই এই সংঘর্ষ বাঁধে।

বিডিটাইমস৩৬৫ডটকম/আরকে

উপরে