আপডেট : ৫ অক্টোবর, ২০১৭ ১৮:৪৪

ঢাকেশ্বরী মন্দিরে গেলেন প্রধান বিচারপতি

অনলাইন ডেস্ক
ঢাকেশ্বরী মন্দিরে গেলেন প্রধান বিচারপতি

স্ত্রীসহ হেয়ার রোডের বাসা থেকে বের হয়েছেন ছুটিতে থাকা প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা। বৃহস্পতিবার বিকালে আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক তার বাসা থেকে বের হয়ে যাওয়ার পর বাসা থেকে বের হন প্রধান বিচারপতি। প্রায় চার দিন পর বাসভবন থেকে বেরোলেন তিনি।

এদিন বিকাল ৪টা ৫ মিনিটে প্রধান বিচারপতির বাসায় পৌঁছান আইনমন্ত্রী। বিকাল ৪টা ৩৯ মিনিটের দিকে তিনি বেরিয়ে যান। এরপরই স্ত্রীকে সঙ্গে নিয়ে বাসা থেকে বের হন প্রধান বিচারপতি। এরপর তিনি চলে যান পুরান ঢাকার ঢাকেশ্বরী মন্দিরে।

বিকেল সাড়ে পাঁচটার দিকে তিনি সেখানে যান এবং প্রায় ৪৫ মিনিট মন্দিরে অবস্থান করেন।

এর আগে প্রধান বিচারপতির সঙ্গে সাক্ষাতের বিষয়ে জানতে চাইলে উপস্থিত সাংবাদিকদের কিছু বলতে রাজি হননি আইনমন্ত্রী। তবে বিভিন্ন সংবাদ মাধ্যমের সঙ্গে আলাপে তিনি জানান, প্রধান বিচারপতি বিশ্রামে আছেন। তিনি সবার কাছে দোয়া চেয়েছেন।

গত ২ অক্টোবর প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা এক মাসের ছুটির আবেদন করেন বলে জানান আইনমন্ত্রী আনিসুল হক ও অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম। ওই দিন রাতেই আইন মন্ত্রণালয় থেকে প্রজ্ঞাপন জারি করে ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি নিয়োগ দেয়া হয় আপিল বিভাগের জ্যেষ্ঠ বিচারপতি মো. আবদুল ওয়াহহাব মিঞাকে। তিনিই বর্তমানে প্রধান বিচারপতির দায়িত্ব পালন করছেন।

বিডিটাইমস৩৬৫ডটকম/জেডএম

উপরে