আপডেট : ৩০ জুলাই, ২০১৯ ১০:২০

ট্রাকচালককে উল্টো করে ঝুলিয়ে পিটুনি, ভিডিও ভাইরাল

আন্তর্জাতিক
ট্রাকচালককে উল্টো করে ঝুলিয়ে পিটুনি, ভিডিও ভাইরাল

এক ট্রাকচালককে উল্টো করে ঝুলিয়ে নির্মমভাবে মারধর করার ঘটনা ঘটেছে। এই ঘটনার ভিডিও ভাইরাল হতেই দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এই ঘটনার নিন্দায় সরব নেটিজেনরা।

সংবাদমাধ্যম নিউজ১৮ এক প্রতিবেদনে জানায়, অখিল পোহানকর নামে ভারতের নাগপুরের এক পরিবহন সংস্থার মালিক গত ২৬ জুলাই কিছু পণ্য সামগ্রী নিয়ে যাওয়ার জন্য ওই ট্রাকচালককে ৩০ হাজার টাকা দিয়েছিলেন। আর সেই টাকা দিয়ে মদ, খাবার ও জামাকাপড়ের পিছনে খরচ করেছিলেন বলে অভিযোগ উঠেছে। বিষয়টি জানতে পেরে অখিল ওই ট্রাকচালক ভিকিকে অনেকবার ফোন করেন। কিন্তু ভিকি ফোন তোলেননি বলে ক্ষিপ্ত হয়ে ওঠেন অখিল।

পরদিন ওই ট্রাকচালক তার অফিসে আসতেই চড়াও হন ওই পরিবহন সংস্থার মালিক। সে সময় তাঁর এক বন্ধু ও অন্য একটি ট্রান্সপোর্ট কোম্পানির মালিক অমিত ঠাকরও উপস্থিত ছিলেন।

তারপর ভিকির হাত-পা বেঁধে ছাদের সিলিং থেকে ঝুলন্ত একটি রডের সঙ্গে উল্টো করে ঝুলিয়ে দেওয়া হয়। ওই ঘটনার সময় তোলা ভিডিওতে দেখা যায় ভিকিকে অর্ধ উলঙ্গ অবস্থায় ঝুলিয়ে প্রথমে লোহার রড ও লাঠি দিয়ে মারধর করা হচ্ছে। পরে কোমরের বেল্ট খুলে ভিকিকে মারধর করেন অখিল। অসহ্য যন্ত্রণায় ছটফট করতে করতে ভিকিকে ক্ষমা চাইতে দেখা যায়।

এদিকে ঘটনার ভিডিও ভাইরাল হতেই নড়েচড়ে বসে স্থানীয় প্রশাসন। অখিল, অমিত ও প্রকাশসহ ঘটনাস্থলে উপস্থিত থাকা কয়েকজনের নামে খুনের চেষ্টাসহ বিভিন্ন ধারায় মামলা দায়ের হয়েছে। গ্রেপ্তার করা হয়েছে অখিল ও অমিতকে।

বিডিটাইমস৩৬৫ডটকম/জিএম

উপরে