আপডেট : ১০ জুলাই, ২০১৭ ১৭:১৭

এটিই বিশ্বের সবথেকে দামি লাইভ সেক্স শো!

অনলাইন ডেস্ক
এটিই বিশ্বের সবথেকে দামি লাইভ সেক্স শো!

নাম অর্গিস। এর বিশেষত্ব হল লাইভ সেক্স শো। বিশ্বের এক্সক্লুসিভতম এই সেক্স পার্টি অগাস্টে তাদের একটি সামার ইভেন্ট লঞ্চ করছে।

ইভেন্ট হবে আমেরিকার হ্যাম্পটনসে। পার্টি গেস্টদের মধ্যে রয়েছেন বহু সেলিব্রিটি। এখনও এতে যোগ দেওয়ার সুযোগ আছে ঠিকই তবে এই ইভেন্ট একেবারে অভিজাততমদের জন্য। প্রচণ্ড ধনী না হলে প্রবেশ নিষেধ।

প্রচুর টাকা এন্ট্রি ফি না দিলে প্রবেশাধিকার মিলবে না, ফলে আমেরিকার সবথেকে ধনীরাই যোগ দিতে পারেন এতে। তবে মেয়েদের ফি লাগে না। অতিথিদের মধ্যে রয়েছেন বিখ্যাত অভিনেতা অভিনেত্রী, কর্পোরেট সংস্থার সিইও, ইনভেস্টমেন্ট ব্যাঙ্কার ও প্রখ্যাত আইনজীবীরা। অনেকে তো ৬০,০০০ পাউন্ড এন্ট্রি ফি দিয়েও এই পার্টিতে অংশ নেন।

কয়েক মাস অন্তর অন্তর গোপন কোনও জায়গায় হয় এই পার্টি। এবারে সক্কলকে যেতে হবে কালো টাই পরে। গেস্টদের জন্য রয়েছে ৯৯টি এলিট স্পট। ১,০০০-এর বেশি অতিথি সেই স্পটগুলির জন্য লড়বেন।

যে ক্লাব এই সেক্স পার্টি করে তাদের থিম হল থ্রিসাম, মুখোশ ও ধনী অতিথি। ৫ বছরের ওপর তারা এই পার্টি করছে। হলিউড অভিনেত্রী গেনেথ প্যালট্রোও যোগ দিয়েছেন এতে।

তবে সেক্স পার্টি হলেও নিয়মকানুন প্রচুর। যা তা পরে চলে আসা চলবে না। অতিথিদের প্রত্যেককে মুখোশ পরতে হবে। পুরুষরা পরবেন ফুল টাক্সেডো স্যুট আর মেয়েরা গাউন বা শুধু অন্তর্বাস। মাঝরাতের পর অবশ্য মুখোশ সহ সব কিছুই খুলে ফেলতে হবে। তবে এই পার্টিতে মেয়ের সংখ্যা ছেলেদের থেকে সব সময়েই বেশি থাকে।

এ বছরের মে মাসে ফ্রান্সের কানেও এমনই একটি পার্টি করেছে এরা।

উপরে