আপডেট : ৯ ডিসেম্বর, ২০১৬ ১৫:৪২

হিটলারের সেনার বাক্সে এলিয়েনের মাথার খুলি!

অনলাইন ডেস্ক
হিটলারের সেনার বাক্সে এলিয়েনের মাথার খুলি!

জার্মানির একনায়ক হিটলারকে ঘিরে জন্ম নিচ্ছে একগুচ্ছ প্রশ্ন। কারণ তার এক সেনার ব্যাগে পাওয়া গেছে এলিয়েন বা ভিনগ্রহের প্রাণীর মাথার খুলির মতো দেখতে হাড়ের টুকরো।

সম্প্রতি, রাশিয়ার এক গ্রামে মিলেছে নাৎসি সেনাদের ফেলে যাওয়া ব্যাগ। রাশিয়া দখল করতে এসে প্রতিরোধের মুখে পালিয়েছিল নাৎসি সেনারা। পালানোর সময় সময় অস্ত্রবহর সমেত বহু কিছু ফেলে যায় নাৎসিরা।

দ্বিতীয় বিশ্বযুদ্ধ পরবর্তী সময়ে সেই দাবিহীন সামগ্রী অনেক কৌতূহল তৈরি করেছে। রুশ গ্রামে পাওয়া নাৎসিদের ফেলে রাখা একটি ব্যাগ খুলে চমকে গেছেন কর্তৃপক্ষ। কারণ তার ভিতরে ছিল অবিকল এলিয়েন বা ভিনগ্রহের প্রাণীর মাথার খুলির মতো হাড়ের টুকরো। আর ব্যাগের গায়ে খোদাই করা রয়েছে নাৎসি প্রতীক। এলিয়েন বিশেষজ্ঞদের দাবি, এটি এলিয়েনের মাথার খুলি।

প্রশ্ন উঠছে, তাহলে কি ভিনগ্রহীদের দেখা পেয়েছিল নাৎসিরা। প্রবল যুদ্ধের সময় দুই পক্ষের গোলা বর্ষণের মাঝে কোথা থেকে মিলেছিল এই অদ্ভুতদর্শন মাথার খুলি?  ধারণা করা হচ্ছে, নাৎসি সেনার কেউ হয়তো এলিয়েন নিয়ে আগ্রহ দেখাতেন। তিনিই সংগ্রহ করেছিলেন এই এলিয়েনের মতো দেখতে খুলি।

ভিনগ্রহীদের নিয়ে গবেষণা করেন এমন কয়েকজনের দাবি, মেক্সিকোর এক আগ্নেয়গিরির নিচে লুকিয়ে রয়েছে এলিয়েনদের অস্তিত্ব সূত্র। তেমনই কিছু কেন্দ্র ছড়িয়ে রয়েছে বিশ্বের বিভিন্ন প্রান্তে। সম্ভবত রুশ দেশে তেমনই কোনও স্থান রয়েছে। যা এখনও অজানা। যুদ্ধের মাঝেই সেই খোঁজ পেয়েছিল কোনও এক নাৎসি সেনা। তবে স্পষ্ট উত্তর না মেলায় জন্ম নিচ্ছে হাজারো গুজব, ছড়াচ্ছে বিভ্রান্তি।

বিডিটাইমস৩৬৫ডটকম/জিএম

উপরে