আপডেট : ২৩ এপ্রিল, ২০১৬ ১২:১৯

বিদঘুটে মুখের অপরাধীর অদ্ভুত ছবি!

অনলাইন ডেস্ক
বিদঘুটে মুখের অপরাধীর অদ্ভুত ছবি!

‘অর্ধেক নগরী তুমি অর্ধেক কল্পনা’ ফ্রান্সের প্যারিসকে নিয়ে লেখা এমন কবিতা পড়েছেন অনেকেই। তাই বলে অর্ধেক দাড়ি আছে এমন মানবের কথা কী কেউ কখনো শুনেছেন? যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় এমনই এক লোকের সন্ধান পাওয়া গেছে যার অর্ধেক মুখে দাড়ি আর গোফ বাকি অর্ধেকটাতে নেই। পুলিশের চোখে লোকটি একজন অপরাধী।

অপরাধীদের আটক করে বিভিন্ন কোণ থেকে তাদের মুখের ছবি তুলে রাখে পুলিশ। এগুলো কোনো কারণে প্রকাশও করে থাকে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। কিন্তু কেভিন গিবসন নামের ৫৮ বছর বয়সী লোকের যে ছবি প্রকাশ করা হয়েছে, তাকে এ যাবতকালের সবচেয়ে অদ্ভুত ও বিদঘুটে মুখের ছবি বলে মন্তব্য করছেন অনেকে।

বিষয়টি কেভিনের মুখের দাড়ি-গোঁফ। এই মানুষটির মুখের অর্ধেক অংশজুড়ে দাড়ির ঝোপ-ঝাড়। কিন্তু বাকি অর্ধেক শেভ করা। এটা তার ফ্যাশনের অংশ কিনা তা বড় কথা নয়। কিন্তু পুলিশের চোখেই তা অপরাধীদের মধ্যে সবচেয়ে অদ্ভুত ছবি এটি।

ফ্লোরিডার এই মানুষটিকে গাঁজা বিক্রির অভিযোগে আটক করা হয়। ৮০০০ ডলারের পরিবর্তে তাকে মিয়ামি জেলে আটক রাখা হয়েছে। এখন পর্যন্ত জানা যায়নি জেলের মধ্যে তার দাড়ি-গোঁফ ঠিকঠাক করার বিষয়ে কোনো সুবিধা দেওয়া হয়েছে কিনা

উপরে