আপডেট : ১৯ মে, ২০২০ ২০:২৭

মন্দিরে আটকে দুই নারীকে ধর্ষণ পুরোহিতদের

অনলাইন ডেস্ক
মন্দিরে আটকে দুই নারীকে ধর্ষণ পুরোহিতদের

ভারতের পাঞ্জাবে একটি মন্দিরে আটকে রেখে দুই নারীরে অব্যহতভাবে ধর্ষণের অভিযোগ উঠেছে মন্দিরটির তিন পুরোহিতের বিরুদ্ধে। এই ঘটনায় এক পুরোহিতসহ দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

স্থানীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, ভারতের পাঞ্জাবের অমৃতসরে সম্প্রতি দুই নারীকে আটকে রেখে ধর্ষণ করা হচ্ছিল। গোপন সূত্রের খবর পেয়ে সোমবার (১৮ মে) সেখানে অভিযান চালায় আইনশৃঙ্খলা বাহিনী। সেখান থেকে ওই দুই নারীকে উদ্ধার ও এক পুরোহিতকে গ্রেফতার করা হয়।

ভারতীয় সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিনের খবরে বলা হয়েছে, নির্যাতিত ওই দুই নারী পাঞ্জাবের তফশিলি কমিশনের সদস্য তারসেম সিংকে নিজেদের দুরবস্থার কথা উল্লেখ করে একটি চিঠি লিখেছিলেন। চিঠি পেয়ে অমৃতসরের লোপোকে থানার রামতীর্থ কমপ্লেক্সের গুরু জ্ঞান নাথ আশ্রম বাল্মীকি তীর্থে হানা দেয় পুলিশ।

অভিযানের বিষয়টি টের পেয়ে অপর দুই অভিযুক্ত নাছট্টর সিং ও সুরজ নাথ পালিয়ে যায় বলে খবরে উল্লেখ করা হয়েছে।

স্থানীয় পুলিশের ডিএসপি প্রতাপ সিং বলেন, রাজ্য তফশিলি কমিশনের সদস্য তারসেম সিংয়ের অভিযোগের ভিত্তিতে রামতীর্থ কমপ্লেক্সের গুরু জ্ঞান নাথ আশ্রম বাল্মীকি তীর্থে তল্লাশি অভিযান চালান লোপোকে থানার পুলিশকর্মীরা। ঘটনাস্থল থেকে দুই নির্যাতিতাকে উদ্ধার করার পাশাপাশি দুই অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তার গিরিধারি নাথ ও বারিন্দর নাথকে জেরা করে বাকিদের সন্ধান করার চেষ্টা চলছে।

বিডিটাইমস৩৬৫ডটকম/রাসেল

উপরে