আপডেট : ১ নভেম্বর, ২০১৬ ২২:৪৯

ডাইনি সন্দেহে নারীকে পিটিয়ে খুন

আন্তর্জাতিক ডেস্ক
ডাইনি সন্দেহে নারীকে পিটিয়ে খুন

আজও ! এযুগেও !  ভারত যখন ডিজিটাল ভারত হওয়ার স্বপ্ন দেখছে, তখনও প্রদীপের নিচে অন্ধকারটা কিন্তু কাটেনি। ডাইনি সন্দেহে এক মহিলাকে পিটিয়ে খুন করা হলো ইটাহারে। অভিযুক্ত পরে থানায় গিয়ে আত্মসমর্পণ করে। তাকে গ্রেপ্তার করেছে পুলিশ। অভিযুক্ত ব্যক্তির নাম রবি হেমব্রম। মৃত মহিলার নাম তালা মার্ডি (৫০)। ঘটনাটি ঘটেছে পশ্চিমবঙ্গের ইটাহার থানার বালিয়াপাড়া গ্রামে।

স্থানীয় সূত্রে জানা গেছে, শারীরিক অসুস্থতার কারণে মারা যান ইটাহার থানার নাগুয়া গ্রামের বাসিন্দা চুলকা মার্ডি। মৃতকে দেখতে যান তালা মার্ডি। সেই সময় স্থানীয় বাসিন্দা রবি হেমব্রম সহ স্থানীয় বেশ কয়েকজন তালা মার্ডিকে ডাইনি সন্দেহ করে। তারা দাবি করতে থাকে তালা মার্ডির জন্যই চুলকা মার্ডির মৃত্যু হয়েছে। অভিযোগ, এরপর রবি হেমব্রম সহ স্থানীয়রা তালা মার্ডির উপর চড়াও হয়। শুরু হয় বেধড়ক মার। তাঁকে বাঁশ ও কোদাল দিয়ে মারধর করা হয়। ঘটনাস্থলেই মৃত্যু হয় তালা মার্ডির।

এরপর রবি হেমব্রম নিজেই ইটাহার থানায় হাজির হয়। নিজের দোষ স্বীকার করে পুলিশকে সব বলে। ইটাহার থানার ওসি ঘটনাস্থলে পৌঁছে তালা মার্ডির দেহ উদ্ধার করেন।

ঘটনার সঙ্গে জড়িত সন্দেহ আরও ছ’জনকে গ্রেপ্তার করে পুলিশ। তালা মার্ডির দেহ ময়নাতদন্তের জন্য রায়গঞ্জ জেলা হাসপাতালে পাঠানো হয়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। এলাকায় পুলিশ পিকেট বসানো হয়েছে।

বিডিটাইমস৩৬৫ডটকম/আরকে

উপরে