আপডেট : ৩০ এপ্রিল, ২০১৬ ১৮:০৭

চাকরি হারিয়ে যা করেছেন তা কল্পনাকেও হার মানায়

অনলাইন ডেস্ক
চাকরি হারিয়ে যা করেছেন তা কল্পনাকেও হার মানায়

রাশিয়ান এয়ারলাইন্স ইউটি এয়ার থেকে বহিষ্কার করা হয়েছিল এক কর্মচারীকে। তবে বহিষ্কৃত কর্মচারী প্রতিশোধ নেওয়ার জন্য যা করেছেন তা কল্পনাকেও হার মানিয়েছে। প্রতিশোধ নিতে তিনি যে এমন পরিকল্পনা করছে তা কেউ টেরও পায়নি। পুরো একটা বিমান নষ্ট করে ফেলেছেন তিনি। 
অনেক সময় বহিষ্কৃত হয়ে কেউ বা কর্মকর্তার গায়ে হাত তোলে, কেউ বা অনশনে যায়, কেউ বা চেয়ার টেবিল ভাংচুর করতে পারে। কিন্তু ইউটি এয়ারের এই কর্মচারী এসবের ধারে কাছেও যায়নি। এমনকি হতাশায় আত্মহত্যার পথও বেছে নেয়নি। মিলিয়ন মিলিয়ন ডলারের একটি বিমান নষ্ট করে ফেলেছেন। না, এটি কোনো খেলনা বিমান নয় বা নষ্ট বিমানও নয় যে ধরে আছাড় মেরেছেন বা লাঠি দিয়ে কয়েকবার আঘাত করেছেন। রানওয়েতে দাঁড়িয়ে থাকা বিমান ড্রিল মেশিন দিয়ে ইচ্ছামতো ফুটো করেছেন। বিমান নষ্টের ভিডিওতে এরই মধ্যে তিন লাখ বার ইউটিউবে দেখা হয়েছে। ভিডিওতে দেখা যায় বিশাল আকারের বিমানে ড্রিল মেশিন দিয়ে একের পর এক আঘাত করে চলেছেন।
কি কারনে তাকে বরখাস্ত করা হয়েছে তা যায়নি। তবে চাকরি থেকে বহিস্কার অবশ্যই অমানবিক ব্যাপার। আবার চাকরি হারিয়ে ক্ষোভ মেটানোর জন্য বিমানের ওপর এভাবে ড্রিল মেশিন নিয়ে হামলে পড়াটা মোটেও মানানসই নয়।

 

উপরে