আপডেট : ১৯ ফেব্রুয়ারি, ২০১৬ ১৫:৪১

ছুটি না দেওয়ায় বসকে কামড়!

আন্তর্জাতিক ডেস্ক
ছুটি না দেওয়ায় বসকে কামড়!

হাসপাতালের সুপারভাইজারের কাছে এক মাসের ছুটি চেয়েছিলেন একজন চিকিৎসক। কিন্তু সুপারভাইজার ছুটি দেবেন না বলে সাফ জানিয়ে দেন। এরপরেই ঘটেছে এক বিপত্তি। সুপারের সঙ্গে ওই চিকিৎসক ও তার এক সহযোগীর ধস্তাধস্তি শুরু হয়। এর এক পর্যায়ে হাসপাতাল কর্তার হাতে বসিয়ে দিয়েছেন কামড়।

ঘটনাটি ঘটেছে ১৮ জানুয়ারি বৃহস্পতিবার ভারতের পশ্চিমবঙ্গের উত্তর দিনাজপুরের রায়গঞ্জ জেলা হাসপাতালে। শুধু কামড়ই দেননি ধস্তাধস্তিতে আহতও হয়েছেন ওই সুপারভাইজার।

সুপার অনুপকুমার হাজরার দাবি, হাসপাতালের চক্ষুরোগ বিশেষজ্ঞ কমল সরকারকে এক মাসের ছুটি দিতে চাননি তিনি। তখন হাসপাতালের রোগী কল্যাণ সমিতির সদস্য অনুপম সাহাকে নিয়ে এসে তার ওপর চড়াও হয় কমল। ধস্তাধস্তির মধ্যেই অনুপম কামড়টি বসিয়ে দেন সুপারের বাম হাতে।

আনন্দবাজারের এক প্রতিবেদনে বলা হয়েছে, প্যাথলজিস্ট অনুপম রায়গঞ্জ জেলা হাসপাতালে চাকরি করেন না। তবে তিনি ইন্ডিয়ান মেডিক্যাল অ্যাসোসিয়েশন (আইএমএ) এর জেলা সম্পাদক। কেন তিনি চক্ষুরোগ বিশেষজ্ঞের হয়ে ছুটির দাবি জানাতে সুপারের চেম্বারে হাজির হলেন, তা নিয়েও চলেছে নানা রসিকতা। ঘটনার পর রায়গঞ্জ জেলা হাসপাতালের এক চিকিৎসক বলেন, আজকাল কামড়ানোর লোকও ভাড়া পাওয়া যাচ্ছে দেখছি!

গুরুতর আহত সুপার এখন নিজের হাসপাতালেরই ক্রিটিকাল কেয়ার ইউনিটে ভর্তি। পুলিশের কাছে কমল ও অনুপমের বিরুদ্ধে বিনা অনুমতিতে চেম্বারে ঢুকে মারধরের অভিযোগ করেছেন তিনি। বহিরাগত অনুপমও সুপারের বিরুদ্ধে মারধরের পাল্টা অভিযোগ করেছেন।

বিডিটাইমস৩৬৫ডটকম/এসএম

উপরে