আপডেট : ১৭ জানুয়ারী, ২০১৯ ১৭:৪৫

সোয়াইন ফ্লু’তে আক্রান্ত বিজেপির সভাপতি অমিত শাহ

অনলাইন ডেস্ক
সোয়াইন ফ্লু’তে আক্রান্ত বিজেপির সভাপতি অমিত শাহ

সোয়াইন ফ্লু’তে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ভারতের ক্ষমতাসীন দল বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। বুধবার (১৬ জানুয়ারি) রাত ৯টার দিকে তাকে ভর্তি করা হয় দিল্লির এইমসে। সেখানেই চিকিৎসা চলছে তার।

বিষয়টি নিজেই টুইটারে জানিয়েছেন অমিত শাহ। তিনি লিখেন, সোয়াইন ফ্লু হয়েছে। চিকিৎসা শুরু হয়েছে। ঈশ্বর এবং আপনাদের আশীর্বাদে খুব দ্রুতই সুস্থ হয়ে উঠব আশা করছি।

বিজেপির সর্বভারতীয় সভাপতির এই হঠাৎ অসুস্থ হয়ে পড়ায় অনিশ্চিত হয়ে পড়েছে রাজ্য বিজেপির আসন্ন কর্মসূচী। চলতি সপ্তাহে এ রাজ্যে পাঁচটি জনসভা করার কথা রয়েছে শাহের। সেই কর্মসূচী কতটা সফল হবে তা নিয়ে ধন্দে পড়েছে বিজেপি নেতৃত্ব।

সংবাদ সংস্থা সূত্রের খবর, বুকে ব্যথা এবং শ্বাসকষ্ট নিয়ে বুধবার এইমসে ভরতি হন শাহ। পরীক্ষার পর চিকিৎসকরা নিশ্চিত হন সোয়াইন ফ্লুর বিষয়ে।

এইমস’র ডিরেক্টর রণদীপ গুলেরিয়ার তত্ত্বাবধানে চিকিৎসা শুরু হয়েছে শাহের। চিকিৎসকদের গভীর পর্যবেক্ষণে রয়েছেন তিনি। প্রতিনিয়ত শাহের খোঁজ নিচ্ছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। অমিত শাহের দ্রুত আরোগ্য কামনা করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিংসহ বিজেপির অন্যান্য নেতারা।

টুইট করে শাহকে আরোগ্য কামনা করেছেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষও। বিরোধী কংগ্রেসও টুইট করে শাহের সুস্থতার কামনা করেছে।

বিডিটাইমস৩৬৫ডটকম/রাসেল

উপরে