যে কোনো সময় মা হচ্ছেন কারিনা | BD Times365 যে কোনো সময় মা হচ্ছেন কারিনা | BdTimes365
logo
আপডেট : ১৯ ফেব্রুয়ারি, ২০২১ ১৯:৪৩
যে কোনো সময় মা হচ্ছেন কারিনা
অনলাইন ডেস্ক

যে কোনো সময় মা হচ্ছেন কারিনা

শেষ মুহূর্তের গর্ভাবস্থায় রয়েছেন কারিনা কাপুর খান। যে কোনো সময় মা হতে পারেন বেবো। ইতিমধ্যেই কারিনার বাড়িতে তার দ্বিতীয় সন্তানের জন্য বিভিন্ন উপহার আসতে শুরু করেছে। তারই কিছু ছবি উঠে এসেছে কারিনার ইনস্টাগ্রাম স্টোরিতে।   

বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) ছোট মেয়ে কারিনার সঙ্গে দেখা করতে এলেন মা ববিতা কাপুর। মেয়ের বাড়িতে ঢোকার সময় হাত নাড়তে দেখা যায় ববিতা কাপুরকে। 
 
সাইফ আলি খানের প্রথম পক্ষের দুই সন্তান সারা ও ইব্রাহিম দুজনের সঙ্গেই বেশ ভালো সম্পর্ক কারিনার। এদিন কারিনার বাড়িতে তার সঙ্গে দেখা করতে ঢুকতে দেখা গেল সাইফ-অমৃতার ছেলে ইব্রাহিম আলি খানকেও। 

মা ববিতা কাপুরকে নিয়ে এদিন সন্ধ্যায় কারিনা-সাইফের নতুন বাড়িতে ঢুকতে দেখা গেল দিদি কারিশ্মা কাপুরকে। 

সম্প্রতি এক সাক্ষাৎকারে কারিনা কাপুর খান বলেন, ‘আমি সেই ১৭ বছর বয়স থেকে কাজ করে যাচ্ছি। আমি সবসময় নিজের মত করে কাজ করতেই ভালোবাসি। যখন যেটা মনে হয়েছে করেছি। এবারও আমি অন্তঃসত্ত্বা অবস্থাতে কাজ করে গেছি। তবে সাবধানে, কারণ আমার বাড়িতে একটা ছোট্ট শিশু আছে, সেটা মাথায় রেখে।’

করিনার কথায়, ‘আমি বুঝতে পারিনা একজন অন্তঃসত্ত্বা মহিলা কেন কাজকর্ম করতে পারবেন না? এর মধ্যে গোলমালটা কোথায় বুঝতে পারি না। আমি অন্তঃসত্ত্বা অবস্থাতেও কাজ করেছি। এমনকি মা হয়ে যাওয়ার পর সেই কাজ চালিয়ে যাব। আমার তো মনে হয় এই অবস্থায় সুস্থ থাকতে, ফিট থাকতে কাজ করাটা জরুরি। তাছাড়া এতে শিশুর স্বাস্থ্যও ভালো থাকে।’ সূত্র: জি নিউজ

বিডিটাইমস৩৬৫ডটকম/রাসেল