হিরো আলম-মুনমুনকে নিয়ে ‘ছবি বানাবেন’ মালেক আফসারী! | BD Times365 হিরো আলম-মুনমুনকে নিয়ে ‘ছবি বানাবেন’ মালেক আফসারী! | BdTimes365
logo
আপডেট : ২০ মে, ২০২০ ১২:৪০
হিরো আলম-মুনমুনকে নিয়ে ‘ছবি বানাবেন’ মালেক আফসারী!
অনলাইন ডেস্ক

হিরো আলম-মুনমুনকে নিয়ে ‘ছবি বানাবেন’ মালেক আফসারী!

মাস্টার মেকার খ্যাত নির্মাতা মালেক আফসারী নায়ক চরিত্রে হিরো আলমকে এবং তার বিপরীতে মুনমুনকে নায়িকা করে একটি সিনেমা নির্মাণ করতে চান। তবে এক্ষেত্রে শর্ত জুড়ে দেন প্রযোজক জোগাড় করতে।

অভিনেতা শাহরিয়ার নাজিম জয়ের ‘জীবনের গল্প’ অনুষ্ঠানে লাইভ আড্ডায় হাজির হয়ে এমন ইচ্ছার কথায় জানান এই নির্মাতা।

সম্প্রতি জয়ের ‘জীবনের গল্প’ অনুষ্ঠানে সম্প্রতি লাইভ আড্ডায় হাজির হয়েছিলেন একসময়ের জনপ্রিয় চিত্রনায়িকা মুনমুন, সামাজিক যোগাযোগ মাধ্যমে জনপ্রিয়তা পাওয়া আশরাফুল আলম ওরফে হিরো আলম এবং দেশের মাস্টারমেকার খ্যাত নির্মাতা মালেক আফসারী।

লাইভ অনুষ্ঠান শুরু হলে পরিচয় পর্বে জয় মালেক আফসারীকে বলেন,  লাইভে হিরো আলমকে নিয়ে এলাম বিব্রতবোধ করছেন নাকি?  জবাবে মালেক আফসারী বলেন, না না আমার ভালোই লাগছে। একদিন হিরো আলমের সঙ্গে বারিধারা জে ব্লকে দেখা হয়েছিল। সে আমাকে জড়িয়ে ধরেছিল। সে সময় অনেক ভিড় জমে গিয়েছিল। হিরো আলমের সাথে সেলফি নেওয়ার জন্য ভিড় হয়ে যায়। সে তো অনেক বড় সেলিব্রেটি। হিরো আলমের জনপ্রিয়তাকে যারা প্রশ্নবিদ্ধ করতে চায় তারা আসলে হিংসা করে বলে।

মালেক আফসারী বলেন, ‘সমালোচনা করতে যোগ্যতা লাগে না, সমালোচিত হতে যোগ্যতা অর্জন করতে হয়। চিত্রনায়িকা মুনমুনও একমত পোষণ করেন।’

জয় অনুষ্ঠান চলাকালে আফসারীকে বলেন, আপনি তো অনেককেই ব্রেক দিয়েছেন অনেক হিট সুপারহিট নায়ককে নিয়ে কাজ করেছেন। নিজ হাতে সুপারহিট বানিয়েছেন, হিরো আলমকে নিয়ে কাজ করার ইচ্ছা আছে কী?

এমন প্রশ্নের উত্তরে আফসারী বলেন, আমি তাকে নিয়ে কাজ করতে চাই। তবে সেক্ষেত্রে তাকে তিন কোটি টাকা ম্যানেজ করতে হবে। নায়িকা থাকবে মুনমুন। এদিকে হিরো আলমের সাথে কাজ করতে কোনো অসুবিধা নেই বলে জানিয়েছেন চিত্রনায়িকা মুনমুন।