লকডাউনে স্বপ্ন ঘরবন্দি হয় না | BD Times365 লকডাউনে স্বপ্ন ঘরবন্দি হয় না | BdTimes365
logo
আপডেট : ৩ মে, ২০২০ ১৯:০৮
লকডাউনে স্বপ্ন ঘরবন্দি হয় না
অনলাইন ডেস্ক

লকডাউনে স্বপ্ন ঘরবন্দি হয় না

করোনাভাইরাসের কারণে সৃষ্ট মহামারিতে থমকে গেছে পুরো বিশ্ব।লকডাউনের এই সময়ে তালাবন্ধ মানুষের জীবনযাত্রা। তবে স্বপ্ন সেটা কী কোনদিনও আটকে রাখা যায়? স্বপ্নকে কোনও লকডাউনই আটকে রাখতে পারেনা। তাই এই কঠিন পরিস্থিতিতেই কৌন বনেগা ক্রোড়পতির (কেবিসি) নতুন সিজনের ঘোষণা দিলেন অমিতাভ বচ্চন। শনিবার গভীররাতে টুইটারে কেবিসি সিজন ১২-র আনুষ্ঠানিক ঘোষণা দেন বিগ বি। 

শো'য়ের রেজিস্ট্রেশন প্রমোর ভিডি্ও রি-টুইট করে অমিতাভ লেখেন-'হ্যাঁ,এটা ফিরছে আপনাদের ঘরএ শীঘ্রই'।  কেবিসির দ্বাদশ সিজনের রেজিস্ট্রেশন শুরু হবে ৯ মে রাত ৯টা থেকে।

ভিডি্ও প্রসঙ্গে বিগ বি বলেন, সব জিনিসেই 'ব্রেক' পড়তে পারে,পাড়ার মোড়ের চায়ের দোকানে চলা হ্যালো-হাই’তে, প্রতিদিনের পরিচিত রাস্তায় সওয়ারি বন্ধ হতে পারে, এক সিটে তিনজনের বসা বন্ধ হতে পারে,৯-৫টা অফিসের কাজ বন্ধ হতে পারে...মাঝরাতে ঘুরে বেড়ানোতেও ব্রেক লাগতে পারে, শপিং মল তালাবন্ধ হতে পারে..কিন্তু একটা জিনিস যা তালাবন্ধ হবে না তা হলো স্বপ্নের উড়ান...

কৌন বনেগা ক্রোড়পতি'র সঙ্গে ওতোপ্রোতভাবে জড়িয়ে রয়েছেন অমিতাভ। পূর্ববর্তী ১১ সিজনের মধ্যে ১০ সিজনে সঞ্চালকের আসনে থেকেছেন তিনি। কেবিসি'র তৃতীয় সিজনের হোস্ট ছিলেন শাহরুখ খান। 

জানা গেছে , কেবিসির নতুন সিজনে প্রতিযোগীদের নির্বাচন প্রক্রিয়া পুরোপুরিভাবে ডিজিটাল মাধ্যমের দ্বারা সম্পন্ন হবে।  জানা গেছে, কেবিসি ১২'র এই রেজিস্ট্রেশন প্রমো পরিচালনা করেছেন দঙ্গল পরিচালক নীতিশ তিওয়ারি। ২০০০ সালে শুরু হয়েছিল এই কুইজ রিয়ালিটি শো। দু'দশক পরেও এই শোয়ের জনপ্রিয়তায় ভাঁটা পড়েনি একবিন্দুও। 

বিডিটাইমস৩৬৫ডটকম/রাসেল