হঠাৎ পরীমনির বিয়ে, জেনে নিন স্বামী কে | BD Times365 হঠাৎ পরীমনির বিয়ে, জেনে নিন স্বামী কে | BdTimes365
logo
আপডেট : ২০ মার্চ, ২০২০ ০৯:৫৭
হঠাৎ পরীমনির বিয়ে, জেনে নিন স্বামী কে
অনলাইন ডেস্ক

হঠাৎ পরীমনির বিয়ে, জেনে নিন স্বামী কে

সময়ের সাথে পাল্লা দিয়ে ঢাকায় সিনেমায় যে কয়জন অভিনেত্রী নিজেদের জায়গা পাকাপোক্ত করে নিয়েছেন তার মধ্যে পরীমণি অন্যতম। বিভিন্ন কারনে বরাবরই তিনি আলোচনার শীর্ষে থাকেন। ফের খবরের শিরোনাম হয়েছেন এই জনপ্রিয় অভিনেত্রী।

নতুন খবর হচ্ছে, বাংলাদেশের জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি হঠাৎ করেই বিয়ে করেছেন। তার পাত্র সহকারী পরিচালক কামরুজ্জামান রনি। তিনি নাগরিক নাট্য সম্প্রদায়ের নির্দেশক ও সদস্য। মঙ্গলবার (১০ মার্চ) রাতে রাজধানী রাজারবাগ এলাকায় পরীমনি ও কামরুজ্জামান রনির বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে।

রনি জানান, হঠাৎ করেই পরীমনির সঙ্গে বিয়েটা হয়ে গেছে। বর্তমানে দুজনই রয়েছেন মংলা বন্দরের পাশে করমজল এলাকায়। এখানেই পরীমনি ‘অ্যাডভেঞ্জার অব সুন্দরবন’ ছবির শুটিং করছেন। পরী এখানে শুটিং করছে। তাই চলে এলাম। আমি আজই ফিরে যাচ্ছি ঢাকায়।

বিয়ে নিয়ে পরীমনি বলেন, প্রায় পাঁচ মাস আগে ছবির গল্প শোনানোর জন্য হৃদি আপুসহ রনি এসেছিল আমাদের বাসায়। তখন আমি তাঁকে খেয়ালই করিনি। শুটিংয়ে গিয়ে কোথায় থাকব কীভাবে যাব, সেসব নিয়ে তাঁর সঙ্গে প্রথম আলাপ শুরু হয়। এভাবেই একসময় আমাদের মধ্যে সখ্য গড়ে ওঠে।

মার্চের ৩ থেকে ৭ তারিখ আমরা ঠাকুরগাঁওয়ে শুটিং করি। সেখানে ভীষণ আনন্দে সময় পার হয়ে যায়। ৮ মার্চ ঢাকায় এসে আমি তাঁকে খুব মিস করছিলাম। পরদিন ৯ মার্চ আমরা দেখা করি এবং সে আমাকে বিয়ের প্রস্তাব দেয়। আমার মন যেন কেমন করে ওঠে। ওই রাতেই আমরা বিয়ে করে ফেলি।

বিডিটাইমস৩৬৫ডটকম/ধ্রুব