এখনো কি মিথিলাকেই মনে পড়ে তাহসানের? | BD Times365 এখনো কি মিথিলাকেই মনে পড়ে তাহসানের? | BdTimes365
logo
আপডেট : ৭ মার্চ, ২০২০ ১১:৪৪
এখনো কি মিথিলাকেই মনে পড়ে তাহসানের?
অনলাইন ডেস্ক

এখনো কি মিথিলাকেই মনে পড়ে তাহসানের?

সম্প্রতি একটি ইউটিউব চ্যানেলে ‘তারার বাড়ি’ বলে একটি অনুষ্ঠানে উঠে এসেছেঅভিনেতা ও সঙ্গীতশিল্পী তাহসান রহমান খানের একটি ভিডিও।

পুরো ভিডিওটির শেষদিকে তাহসান একটি গানটি গেয়েছেন। তবে গানটি তিনি তার সাবেক স্ত্রী মিথিলার উদ্দেশ্যে গেয়েছেন কিনা তা জানা নেই।

তবে গানের কথাগুলি শুনলে যেকোনো শ্রোতারই মন ছুঁয়ে যায়। তাহসানের গাওয়া এই গানের মাঝেই ভিডিওতে ভেসে উঠল মেয়ে আইরার সঙ্গে তাহসানের ছবি।

তাহসানের গলায় শোনা গেল ‘দূরে তুমি দাঁড়িয়ে/ সাগরের জলে পা ভিজিয়ে/ কাছে যেতে পারি না/ বলতে আজ পারি না/ তুমি আমার এখনও।’

ভিডিওটির শুরুতে তার ফ্ল্যাটের অন্দরমহল ঘুরিয়ে দেখিয়েছেন শিল্পী তাহসান রহমান খান। তার বাড়ির বৈঠকখানা থেকে দেওয়ালে সাজিয়ে রাখা বিভিন্ন শিল্পীদের আঁকা ছবি, বাড়ির মধ্যে থাকা ছোট্ট মিউজিক স্টুডিও সবই ঘুরিয়ে দেখিয়েছেন। শুনিয়েছেন, তার পিয়ানো কেনার স্বপ্ন পূরণের কথা।

গত ৬ ডিসেম্বর ‘Memories - কল্পতরুর গল্প’ নাটকটি ইউটিউবে মুক্তি পায়। তারপরই তাহসান সোশ্যাল মিডিয়ায় লেখেন ‘কাজ নিয়েই বাঁচতে চাই’। ভাইরাল হয়ে যায় তাহসান রহমান খানের ওই পোস্ট। অনেকেই মন্তব্য করতে থাকেন সৃজিত-মিথিলার বিয়ের কারণেই এই পোস্ট করেছেন তাহসান। যদিও এবিষয়ে তিনি নিজে মুখ খোলেননি।

প্রসঙ্গত, প্রসঙ্গত দীর্ঘ ১১ বছর মিথিলার সঙ্গে সংসারের পর ২০১৭ সালে যৌথভাবে বিবাহবিচ্ছেদের ঘোষণা করেন তাহসান-মিথিলা জুটি।

এর পর ২০১৯ সালের ৬ ডিসেম্বরে পরিচালক সৃজিত মুখার্জিকে বিয়ে করেন মিথিলা।

সৃজিতকে বিয়ের আগে অবশ্য নাট্যনির্মাতা ফাহমির সঙ্গে বেশ কিছু অন্তরঙ্গ সামাজিকমাধ্যমে ভাইরাল হয়।

সূত্র: জিনিউজ।