ঠাকুরগাঁওয়ে আগুনে পুড়ে একই পরিবারের ৫ জনের মর্মান্তিক মৃত্যু | BD Times365 ঠাকুরগাঁওয়ে আগুনে পুড়ে একই পরিবারের ৫ জনের মর্মান্তিক মৃত্যু | BdTimes365
logo
আপডেট : ১১ অক্টোবর, ২০১৬ ২২:১৯
ঠাকুরগাঁওয়ে আগুনে পুড়ে একই পরিবারের ৫ জনের মর্মান্তিক মৃত্যু
বিডিটাইমস ডেস্ক

ঠাকুরগাঁওয়ে আগুনে পুড়ে একই পরিবারের ৫ জনের মর্মান্তিক মৃত্যু

ঠাকুরগাঁওয়ে বিদ্যুতের লাইনের তার ছিঁড়ে পড়ে বাড়িতে আগুন লেগে পুড়ে একই পরিবারের ৫ জনের মর্মান্তিক মুত্যু হয়েছে। নিহতরা হলেন, ট্রাফিক পুলিশ সদস্য খরেশ চন্দ্র (৪৫), স্ত্রী কেয়া রানী (৩৫), সালিকা সন্ধ্যা রানী (২০), ছেলে নিলয় (১০), মেয়ে নাইস (১৫)।

মঙ্গলবার ভোর ৫টায় পীরগঞ্জ উপজেলার জনগাঁও গ্রামে মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে।
স্থানীয়রা জানায়, ভোরে বাড়ির উপর দেয়া টানা ৪৪০ ভোল্ডের বৈদ্যুতিক তার ছিঁড়ে বাড়ির চালের উপর পড়লে বাড়িতে আগুন লাগে। এসময়  মোটর সাইকেলের তেল ভর্তি ট্যাংকে আগুন লেগে বিস্ফোরণ ঘটে। মুহুর্তের মধ্যেই আগুন বাড়ির ৫টি ঘরে ছড়িয়ে পড়ে। এ সময় কেউ ঘর থেকে বের হতে পারেনি। স্থানীয়ভাবে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। পরে খবর পেয়ে পীরগঞ্জ ফায়ার স্টেশনের একটি ইউনিট ঘটনাস্থলে এসে দগ্ধদের উদ্ধার করে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন । এর মধ্যেই ঘটনাস্থলেই দুই বোনের মৃত্যু হয়।
কর্তব্যরত চিকিৎসক বলেন,আহতদের শরীরের প্রায় শতভাগ ঝলসে যাওয়ায় অবস্থা আশঙ্কাজনক। উন্নত চিকিৎসার জন্য ওই তিনজনকেই রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। মৃত্যুর সত্যতা নিশ্চিত করেছেন পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিরুজ্জামান। তিনি আরো বলেন রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় পুলিশ কর্মকর্তা খরেশ ও তার ছেলে মেয়ে।

বিডিটাইমস৩৬৫ডটকম/আরকে