কাঞ্চনকে কাছে পেয়ে যা করলেন শুভশ্রী(ভিডিও) | BD Times365 কাঞ্চনকে কাছে পেয়ে যা করলেন শুভশ্রী(ভিডিও) | BdTimes365
logo
আপডেট : ২৫ জুলাই, ২০১৬ ১৪:২৮
কাঞ্চনকে কাছে পেয়ে যা করলেন শুভশ্রী(ভিডিও)
বিনোদন ডেস্ক

কাঞ্চনকে কাছে পেয়ে যা করলেন শুভশ্রী(ভিডিও)

রাজ চক্রবর্তীর পরবর্তী ছবি ‘অভিমান’-এর শ্যুটিং চলছে ভারতের হায়দরাবাদের রামোজি ফিল্ম সিটিতে। ছবিতে কলকাতার জনপ্রিয় অভিনেতা জিৎ এর সঙ্গে দেখা যাবে অভিনেত্রী সায়ন্তিকা ও শুভশ্রীকে। রয়েছেন ওপার বাংলার জনপ্রিয় কৌতুক অভিনেতা কাঞ্চন মল্লিকও।

ছবির শুটিংয়ে কলাকুশলীরা যে অত্যন্ত মজা করছেন তা বলাই বাহুল্য। সবচেয়ে বেশি মজা করছেন ছবির দুই মিষ্টি নায়িকা সায়ন্তিকা এবং শুভশ্রী। শুটিংয়ে তারা দুর্বল টার্গেট হিসেব বেছে নিয়েছেন কমেডিয়ান কাঞ্চন মল্লিককে। সিনেমার পর্দায় তার অভিনয় দেখে মানুষ যতই হাসুক না কেন, বাস্তবে তিনি কিন্তু অত্যন্ত গম্ভীর এবং সিরিয়াস প্রকৃতির মানুষ।

কিন্তু এই দুই নায়িকার সামনে কাঞ্চন মোটেই ধরে রাখতে পারেননি তার গাম্ভীর্য। তারা শটের ফাঁকে ফাঁকেই কখনও তাকে জাপটে ধরছেন আবার কখনও তাকে নানা রকম কথা বলে অপ্রস্তুতে ফেলছেন।

সম্প্রতি অভিমান ছবির শুটিংয়ের খুনসুটির একটি ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে পড়েছে। এতে দেখা যাচ্ছে, কাঞ্চনকে পেছন থেকে শক্ত করে জাপটে ধরে আছেন সায়ন্তিকা। তার সামনে মুখ চেপে ধরে আছেন টলিউডের জনপ্রিয় আরেক অভিনেত্রী শুভশ্রী। এরপর বেশ লজ্জা নিয়ে ওদের (শুভশ্রী, সায়ন্তিকা)বাহু থেকে নিজেকে ছাড়িয়ে নিয়ে চলে যেতে থাকেন কাঞ্চন।

বিডিটাইমস৩৬৫ডটকম/এমএইচ