ভারতীয় ক্রিকেট দলের কোচ হতে চেয়ে অর্ধশতাধিক আবেদন | BD Times365 ভারতীয় ক্রিকেট দলের কোচ হতে চেয়ে অর্ধশতাধিক আবেদন | BdTimes365
logo
আপডেট : ১৩ জুন, ২০১৬ ০৯:৩৭
ভারতীয় ক্রিকেট দলের কোচ হতে চেয়ে অর্ধশতাধিক আবেদন
অনলাইন ডেস্ক

ভারতীয় ক্রিকেট দলের কোচ হতে চেয়ে অর্ধশতাধিক আবেদন

সব মিলিয়ে ৫৭ জন! ভারতীয় ক্রিকেট দলের কোচ হতে চেয়ে আবেদনকারীর সংখ্যা এটি। শুক্রবার আবেদনের শেষ দিন পর্যন্ত কোহলিদের কোচ হতে চেয়ে আবেদনকারীর এই সংখ্যার কথা জানিয়েছে বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই)।

২০১৫ বিশ্বকাপের পর ডানকান ফ্লেচারের চুক্তি শেষ হওয়ার পর থেকেই ধোনি-কোহলিরা কোচহীন। এই সময়ের মধ্যে সাবেক ক্রিকেটার রবি শাস্ত্রী দলের ডিরেক্টর হিসেবে নিয়োগ পান এবং এশিয়া কাপ ও টি-টোয়েন্টি বিশ্বকাপে দলকে পরিচালনা করেন।

আবেদনের শেষ দিনে বিসিসিআই থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ‘বিসিসিআই সবমিলিয়ে ৫৭ জন আবেদনকারীর আবেদনপত্র গ্রহণ করেছে। প্রাথমিকভাবে এসব আবেদনপত্র বিসিসিআইয়ের সেক্রেটারির কাছে নেওয়া হয়েছে।’

ভারতীয়দের মধ্যে কোচ হতে চেয়ে আবেদন করেছেন রবি শাস্ত্রী, সন্দীপ পাতিল, ভেঙ্কেটেশ প্রসাদ, সিং সাধু এবং হৃষীকেশ কানিতকার। 

মজার ব্যাপার হলো, শাস্ত্রী আবেদন করলেও সাপোর্টিং স্টাফ হিসেবে তার সঙ্গে কাজ করতে থাকা ভারত অরুণ, আর শ্রীধর এবং সঞ্জয় বাংগারদের কেউ হেড কোচের আবেদন করেননি। তবে বিসিসিআই দ্বিতীয় পদক্ষেপে বিশেষজ্ঞ কোচের নিয়োগ দেবে। যেখানে ব্যাটিং, বোলিং ও ফিল্ডিং কোচের নাম প্রকাশ করা হবে।