বাবা মিষ্টি নিয়ে আসার কথা, আসতেছে লাশ হয়ে... | BD Times365 বাবা মিষ্টি নিয়ে আসার কথা, আসতেছে লাশ হয়ে... | BdTimes365
logo
আপডেট : ১৩ মে, ২০১৬ ১৮:৪৬
বাবা মিষ্টি নিয়ে আসার কথা, আসতেছে লাশ হয়ে...
বিডিটাইমস ডেস্ক

বাবা মিষ্টি নিয়ে আসার কথা, আসতেছে লাশ হয়ে...

আমার এসএসসির ফল শুনে বাবা খুব খুশি হয়েছিলেন। বলেছিলেন বাড়ি ফেরা সময় তোমার জন্য নতুন জামা কাপড় আর মিষ্টি নিয়ে আসবো। বাবা ঠিকই আসছেন কিন্তু লাশ হয়ে।

এমনি ভাবে বিলাপ করে কাঁদছিলেন কক্সবাজারে টেকনাফে দূর্বৃত্তের ছোঁড়া গুলিতে নিহত আনসার ক্যাম্পের প্লাটুন কমান্ডার আলী হোসেনের (৫৫) একমাত্র মেয়ে সোমা আক্তার।

গতকাল বৃহস্পতিবার রাত দুইটার দিকে অস্ত্রধারী দুর্বৃত্তরা আলী হোসেনকে গুলি করে ১১টি অস্ত্র ও ৬৭০টি গুলি লুট করে পালিয়ে যায়। তাঁর বাড়ি টাঙ্গাইলের সখীপুর পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের সৌখিন মোড় এলাকায়।

আলীর লাশ আজ শেষ রাতের দিকে আসতে পারে বলে নিহতের ভাই আবুল সরকার জানিয়েছেন। তিনি বলেন, ভাইয়ের মৃত্যুর খবর আজ সকাল আটটার দিকে পরিবারের লোকজন জানতে পারে।

আজ বেলা ১১টার দিকে সৌখিন মোড়ের বাড়িতে গিয়ে দেখা গেল, আলী হোসেনের স্ত্রী, মেয়ে ও ছেলেসহ স্বজনেরা আহাজারি করছেন। স্ত্রী সাজেদা বেগম বারবার মূর্ছা যাচ্ছিলেন। একমাত্র ছেলে শওকত আলী সুজন এবার সরকারি মুজিব কলেজ থেকে এইচএসসি পরীক্ষা দিচ্ছে।

বিডিটাইমস৩৬৫ডটকম/আরকে