সিংহ না কাপূর, কাকে বেছে নিবেন দীপিকা! | BD Times365 সিংহ না কাপূর, কাকে বেছে নিবেন দীপিকা! | BdTimes365
logo
আপডেট : ১১ এপ্রিল, ২০১৬ ১১:৪৪
সিংহ না কাপূর, কাকে বেছে নিবেন দীপিকা!
অনলাইন ডেস্ক

সিংহ না কাপূর, কাকে বেছে নিবেন দীপিকা!

বলিউড এখন অধীর প্রতিক্ষায়। কোন রণবীরের সঙ্গে দীপিকা পাড়ুকোনের গাঁটছাড়া বাঁধছে তা জানার জন্য। বেশকিছুদিন ধরেই দুই রণবীরের সঙ্গেই সম্পর্ক রাখতে দেখা যাচ্ছিল দীপিকাকে। রণবীর সিংহের সঙ্গে তাঁর অভিনীত ‘বাজিরাও মস্তানি’ ছবিটি এই মুহূর্তে বলিউডে দীপিকার মুক্তি পাওয়া শেষ ছবি। এর কয়েক মাস আগে মুক্তি পেয়েছিল রণবীর কাপূরের সঙ্গে তাঁর অভিনীত ‘তামাশা’। এই ছবির শ্যুটিং সেট থেকেই রণবীরের সঙ্গে দীপিকার সম্পর্কটা বেশ ভালমতো জোড়া লাগতে দেখা যাচ্ছিল। এমনকী, হলিউডে ‘ট্রিপল এক্স’ছবির শ্যুটিং সেরে দেশে ফিরে দীপিকা সরাসরি চলে গিয়েছিলেন রণবীর কাপূরের বাড়িতে। 

অথচ, বছর খানেক ধরেই রণবীর সিংহের সঙ্গে দীপিকার সম্পর্ক নিয়ে ঢাক গুড়গুড় বলিউডে। রণবীর সিংহ তো নানা সময়ে দীপিকাকে তাঁর জীবনের ‘লেডি লাক’ বলে মন্তব্যও করেছেন। দীপিকার হয়ে বিভিন্ন অ্যাওয়ার্ড ফাংশনেও ট্রফি নিয়েছেন রণবীর সিংহ। কিন্তু, কী এমন ঘটল যে প্রাক্তন বয়ফ্রেন্ড রণবীর কপূর না রণবীর সিংহ— কাকে ছেড়ে কার কাছে যাবেন সেই নিয়ে চুল ছেঁড়ার যোগাড় হল দীপিকার? 

আসলে দীপিকা এখন এত ব্যস্ত যে দুই রণবীরের জন্য সময় বের করা তার পক্ষে নাকি কঠিন। অথচ, তাঁর কাছে দু’টি ছবির প্রস্তাব এসেছে। দু’টি ছবির একটিতে নায়ক রণবীর কাপূর, অপরটির নায়ক রণবীর সিংহ। যে কোনও একটি ছবি তাঁকে সই করতে হবে। তাই বর্তমান বয়ফ্রেন্ড রণবীর সিংহ না প্রাক্তন বয়ফ্রেন্ড রণবীর কাপূর— কার সঙ্গে গাঁটছাড়া বাঁধবেন— এই নিয়ে সংশয়ে দীপিকা। গোদের উপর বিষ ফোড়া কবীর খানের পরিচালনায় সালমান খানের বিপরীতে অভিনয়ের প্রস্তাব। সত্যি তো শ্যাম রাখবেন না কুল রাখবেন দীপিকা।