'বিএনপি কাউন্সিলের মাধ্যমে জঙ্গিবাদের রাজনীতি থেকে বের হয়ে আসবে' | BD Times365 'বিএনপি কাউন্সিলের মাধ্যমে জঙ্গিবাদের রাজনীতি থেকে বের হয়ে আসবে' | BdTimes365
logo
আপডেট : ১৯ মার্চ, ২০১৬ ২০:০৮
'বিএনপি কাউন্সিলের মাধ্যমে জঙ্গিবাদের রাজনীতি থেকে বের হয়ে আসবে'
বিডিটাইমস ডেস্ক

'বিএনপি কাউন্সিলের মাধ্যমে জঙ্গিবাদের রাজনীতি থেকে বের হয়ে আসবে'

কাউন্সিলের মাধ্যমে খালেদা জিয়া ও তার দলের নেতাকর্মীরা পেট্রোল বোমা, খুন-হত্যা ও জঙ্গিবাদের রাজনীতি থেকে বের হয়ে আসবে বলে আশা প্রকাশ করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।

শনিবার রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ‘সাম্প্রদায়িক, জঙ্গিবাদ ও সন্ত্রাস মোকাবেলায় জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আওয়ামী লীগ’ শীর্ষক এক সেমিনারে তিনি এ মন্তব্য করেন।
হাছান মাহমুদ বলেন, ‘দেশের স্বার্থে সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। এখানে কাউকে ছোট করে, রাজনৈতিকভাবে হেয় করে দেখা সন্ত্রাস নির্মূলের পথে অন্তরায়।’
প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমামের সভাপতিত্বে সেমিনারে আরো উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলা,  আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী, জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর হারুন অর রশিদ, একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির ভারপ্রাপ্ত সভাপতি শাহরিয়ার কবির প্রমুখ।

বিডিটাইমস৩৬৫ডটকম/আরকে