সীতাকুণ্ডে গণপিটুনীতে চোরের মৃত্যু, পিতা-পুত্র আটক | BD Times365 সীতাকুণ্ডে গণপিটুনীতে চোরের মৃত্যু, পিতা-পুত্র আটক | BdTimes365
logo
আপডেট : ২৪ ফেব্রুয়ারি, ২০১৬ ১৭:৪০
সীতাকুণ্ডে গণপিটুনীতে চোরের মৃত্যু, পিতা-পুত্র আটক
বিডিটাইমস ডেস্ক

সীতাকুণ্ডে গণপিটুনীতে চোরের মৃত্যু, পিতা-পুত্র আটক

চট্টগ্রাম জেলার সীতাকুণ্ডের কুমিরা সোলতানা জুট মিল এলাকায় বুধবার ভোর রাতে চুরি করতে গিয়ে ধরা পড়ে যায় এক চোর। পরে পিটুনী খেয়ে মারা যায় অজ্ঞাত এক চোর।

এলাকাবাসী সূত্রে জানা যায়, সেলাতানা মন্দির এলাকায় হোসেন আলীর ভাড়া ঘরে মঙ্গলবার রাতের আাঁধারে চোর ঢুকে। এসময় হোসেন আলী ও তার ছেলে টের পেয়ে কৌশলে চোরকে ধরে কিল ঘুষি মারতে থাকে। এক পর্যায় চোরটি অজ্ঞান হলে তখন হোসেন আলী ও তার ছেলে সীতাকুণ্ড হাসপাতালে নিয়ে যায়। তখন কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।

পুলিশ খবর পেয়ে সীতাকুণ্ড হাসপাতাল থেকে হোসেল আলী ও তার পুত্রকে আটক করে থানায় নিয়ে আসে। লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে বলে জানিয়েছে সীতাকুণ্ড মডেল থানার এসআই ইকবাল ।

স্থানীয় মেম্বার মামুন জানায়, সোলতানা মন্দিরের পাশে একটি পুকুর পাড়ে হোসেন আলী ভাড়া থাকত । আশেপাশের আর কোন ঘর ছিলনা। চোরটিকে ধরে তারা উত্তম মধ্যম দিলে সে মারা যায়। চোরটির পরিচয় না জানলেও জিপিএইচ এর কুরবান আলী কন্ট্রাক্টর এর লোক বলে জানা গেছে।

বিডিটাইমস৩৬৫ডটকম/জেডএম