শৃঙ্খলাভঙ্গের দায়ে বাংলাদেশ জাতীয় দলের ৭ ফুটবলারকে শোকজ | BD Times365 শৃঙ্খলাভঙ্গের দায়ে বাংলাদেশ জাতীয় দলের ৭ ফুটবলারকে শোকজ | BdTimes365
logo
আপডেট : ২২ ফেব্রুয়ারি, ২০১৬ ১৮:৪৩
শৃঙ্খলাভঙ্গের দায়ে বাংলাদেশ জাতীয় দলের ৭ ফুটবলারকে শোকজ
অনলাইন ডেস্ক

শৃঙ্খলাভঙ্গের দায়ে বাংলাদেশ জাতীয় দলের ৭ ফুটবলারকে শোকজ

মাঠ এবং মাঠের বাইরে শৃঙ্খলাভঙ্গের দায়ে বাংলাদেশ জাতীয় দলের ৭ ফুটবলারকে কারণ দর্শাও নোটিশ দিয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন। তাদের কেন জাতীয় দলে নিষিদ্ধ করা হবে না- নোটিশে তার জবাব চাওয়া হয়েছে। সোমবার বিকেলে বাফুফের এক সভায় তাদের শোকজ করার সিদ্ধান্ত নেওয়া হয়।

ওই ৭ ফ‌‌‌ুটবলার হলেন অধিনায়ক মামুনুল ইসলাম, জাহিদ হাসান এমিলি, আতিকুর রহমান মিশু, সোহেল রানা, জাহিদ হোসেন, ইয়াসিন খান ও ইয়ামিন মুন্না।
বাফুফে সিদ্ধান্ত নিয়েছে আগামী ৩/৪ দিনের মধ্যে তাদের কাছ থেকে জবাব চাওয়া হবে। এমনকি তাদের আত্মপক্ষ সমর্থনের সুযোগও দেওয়া হবে। তারপরও তারা যদি দোষী সাব্যস্ত হন তাহলে এই সাত ফুটবলারকে কঠিন শাস্তির মুখোমুখি হতে হবে। 

সাফ চ্যাম্পিয়নশিপ এবং বঙ্গবন্ধু কাপ ফুটবলে ব্যর্থতার কারণ খুঁজতে বাফুফের ফ্যাক্টস ফাইন্ডিং এই ফুটবলারের বিরুদ্ধে রিপোর্ট দিয়েছে। শেখ মোহাম্মদ আসলাম, ইলিয়াস হোসেন ও আজমল আহমেদ তপনের সমন্বয়ে গঠিত ফ্যাক্ট ফান্ডিং কমিটির তদন্তে জাতীয় ফুটবল দলের ব্যর্থতার ভয়াবহ কারণ বেরিয়ে এসেছে।