রেফারিকে লাল কার্ড দেখিয়ে মাঠ ছাড়লেন ফুটবলার! | BD Times365 রেফারিকে লাল কার্ড দেখিয়ে মাঠ ছাড়লেন ফুটবলার! | BdTimes365
logo
আপডেট : ২২ ফেব্রুয়ারি, ২০১৬ ১৭:৪৪
রেফারিকে লাল কার্ড দেখিয়ে মাঠ ছাড়লেন ফুটবলার!
স্পোর্টস ডেস্ক

রেফারিকে লাল কার্ড দেখিয়ে মাঠ ছাড়লেন ফুটবলার!

ফুটবল মাঠে কত রকম কাণ্ডই তো হয়। মারামারি, হাতাহাতি করে লাল কার্ড দেখার ঘটনাও কম নেই। কিন্তু তাই বলে রেফারিকেই লাল কার্ড দেখানো হলো! রোববার তুরস্কের লিগে ত্রাবজনস্পোর-গ্যালাতাসারাইয়ের ম্যাচে হয়েছে এই ঘটনা।

ধাক্কাধাক্কিতে রেফারির হাত থেকে কার্ডটি পড়ে যায়। সহ-খেলোয়াড়কে কার্ড দেখিয়ে গালাতাসারেকে পেনাল্টি দেওয়ায় রেগে গিয়ে কার্ডটি তুলে নেন সালিহ দারসুন। সবাইকে অবাক করে দিয়ে রেফারিকে সেটি দেখিয়ে মাঠ থেকে বেরিয়ে যেতে বলেন তিনি।

তবে রেফারিকে অবশ্য মাঠ ছাড়তে হয়নি। সঙ্গে সঙ্গে লাল কার্ড দেখিয়ে দুরসানকে মাঠের বাইরে বের করে দেন তিনি। চার লাল কার্ডে ৭ জনের দলে পরিণত হওয়া ট্রাজোনপার ম্যাচ হারে ২-১ ব্যবধানে।

যা ১৯৯৫ সালের একটি ঘটনা স্মরণ করিয়ে দিয়েছে। ১৯৯৫ সালে ইংলিশ প্রিমিয়ার লিগের খেলায় কুইঞ্জ পার্ক রেঞ্জার্স ৭-০ গোলে হারিয়েছিল হিবারনিয়ানকে। সেই ম্যাচে ইংলিশ ফুটবলার পল গাজকোজেন রেফারির লালকার্ড কেড়ে নিয়ে তা রেফারিকে দেখিয়ে বসেছিলেন। ওই ঘটনার পর রেফারি তাকে হলুদ কার্ড দেখিয়ে সতর্ক হওয়ার নির্দেশ দিয়েছিলেন।

বিডিটাইমস৩৬৫ডটকম/এসএম