পর্ন ছবিতে স্ত্রীকে দেখে জ্ঞান হারালেন স্বামী | BD Times365 পর্ন ছবিতে স্ত্রীকে দেখে জ্ঞান হারালেন স্বামী | BdTimes365
logo
আপডেট : ১৯ জানুয়ারী, ২০১৬ ১৬:২৪
পর্ন ছবিতে স্ত্রীকে দেখে জ্ঞান হারালেন স্বামী
আন্তর্জাতিক ডেস্ক

পর্ন ছবিতে স্ত্রীকে দেখে জ্ঞান হারালেন স্বামী

বর্তমান যুগে লিভ টুগেদারের ঘটনা অহরহ ঘটছে। এবার লিভ টুগেদার ছাড়িয়ে পরকীয়ার প্রতি আকৃষ্ট হয়ে পড়েছে বেশীরভাগ। পরিবারের অশান্তি, বিবাদ আর বিবাহ বিচ্ছেদের মূলেও অবৈধ সম্পর্ক বা পরকীয়াকে কেন্দ্র করেই হয়ে থাকে। কিন্তু এক্ষেত্রে ঘটনা সম্পূর্ণ উল্টো।

সাইবার ক্যাফেতে বসে ইন্টারনেটে খুব আয়েশ করে পর্নোগ্রাফি দেখতে বসেছিলেন রামাদান হঠাৎ মাথায় বাজ পড়লো তার। কিন্তু কে জানত পরিনীতি হবে এমন। ছবির নায়িকাকে দেখে জ্ঞান হারাবেন তিনি!

ঘটনা মিশরের।

ছবি শুরু হতেই নায়িকাকে চেনা চেনা ঠেকতে শুরু করেছিল। উত্তেজনাও বাড়তে লাগলো। তার পরে বাস্তবের ধাক্কা আর সামলাতে পারেননি অতঃপর মূর্ছা! কেনোনা পর্ন ভিডিও-টিতে উপস্থিত ছিলো আদরের স্ত্রী।

রামাদান বলেছেন, নীল ছবির নায়কাটি আদৌ তাঁর কি না, তা নিশ্চিত করতে তিনি আরও কয়েকটি পর্নোগ্রাফি দেখেন। প্রথম ভিডিও-টি যে নামে ছিলো, প্রায় সেই রকম নামের আরও কয়েকটি ছবি দেখেন। এবং পরে তাঁর আর কোনও সংশয় ছিল না।

রামাদান একেবারে প্রথমে ভেবেছিলেন, তাঁর ও স্ত্রীর গোপন ভিডিও কেউ শ্যুট করে পর্ন সাইটে আপলোড করেছে। কিন্তু যখনই বুঝেছেন, ছবিতে তাঁর স্ত্রী অন্যের সঙ্গে সহবাস করছেন, তখন জ্ঞান হারান।

পরে অবশ্য আদালতে স্ত্রী-ও স্বীকার করেন যে, তিনি তাঁর স্বামীকে কখনওই ভালবাসতেন না। প্রাক্তন প্রেমিকের সঙ্গে যৌন সম্পর্কের কথাও স্বীকার করেন তিনি।

বিডিটাইমস৩৬৫ডটকম/এসএম