আবেদনময়ী ‘মন’ সিনেমার সেই শিশুশিল্পী সুমনা চক্রবর্তি | BD Times365 আবেদনময়ী ‘মন’ সিনেমার সেই শিশুশিল্পী সুমনা চক্রবর্তি | BdTimes365
logo
আপডেট : ৭ অক্টোবর, ২০২৩ ২০:২৬
আবেদনময়ী ‘মন’ সিনেমার সেই শিশুশিল্পী সুমনা চক্রবর্তি
অনলাইন ডেস্ক

আবেদনময়ী ‘মন’ সিনেমার সেই শিশুশিল্পী সুমনা চক্রবর্তি

সুমনা চক্রবর্তী হিন্দি টেলিভিশন জগতের এক জনপ্রিয় মুখ। এই অভিনেত্রী বাঙালি হয়ে হিন্দি ধারাবাহিকে চুটিয়ে অভিনয় করেছেন। এরপরে তিনি ‘দ্য কপিল শর্মা’ শোতে গুরুত্বপূর্ণ ভূমিকায় কাজ করেছেন। তিনি অভিনয়ের দৌলতে দর্শকমহলে এমনিতেই পরিচিত ছিলেন। তবে কপিল শর্মার সঙ্গে শো করার পর থেকে তিনি দেশজুড়ে জনপ্রিয়তা পান।

তিনি অভিনয় জগতে অভিষেক করেন আমির খান ও মনীষা কৈরালা অভিনীত ‘মন’ সিনেমায় শিশুশিল্পী হিসাবে অভিনয় করার মাধ্যমে। এরপরে প্রাপ্ত বয়স্ক অভিনেত্রী হিসাবে তিনি প্রথমবার অভিনয় করেন অভিনেতা রাম কাপুরের  বোন হিসাবে সনি চ্যানেলের ‘বাড়ে আচ্ছে লাগতে হ্যা’ ধারাবাহিকে। এরপরে তিনি একাধিক ধারাবাহিকে অভিনয় করার পরে যোগ দেন বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে। সলমনের ‘কিক’, রণবীরের ‘বরফি’তে অভিনয়ের ছাপ ছাড়েন সুমনা।

অভিনেত্রীকে বরাবরই সোশ্যাল মিডিয়ায় সক্রিয় থাকতে দেখা যায়। নিজের জীবনের নানান রকমের ব্যক্তিগত মুহূর্ত তুলে ধরেন তিনি। কোথাও ঘুরতে গেলে সেটাও ভাগ করেন অনুরাগীদের সঙ্গে। সম্প্রতি তাঁর সোশ্যাল মিডিয়া থেকে পোস্ট করা কিছু ফটোই সোশ্যাল মিডিয়ায় আলোচনার বস্তুতে পরিণত হতে দেখা গেল। ছবিগুচ্ছের মধ্যে থাকা একটি ফটোতে তাঁকে নীল রঙের বিকিনি পরিহিত অবস্থায় জলকেলি করতে দেখা যায়, আবার অপর ছবিতে তাঁকে কাঁচের জানালার ধারে হাতে কাঁচের গ্লাস ধরে দাঁড়িয়ে পোজ দিতে দেখা যায়।

ফটোগুলো পোস্ট করা হয়েছে অভিনেত্রী ‘সুমনা চক্রবর্তী’ নামক ইনস্টাগ্রাম আইডি থেকে। পোস্টের ক্যাপশনে “মে ডে…মে ডে!!! হিট ওয়েভ গো অ্যাওয়ে” লেখা থাকতে দেখা যায়। ক্যাপশন থেকেই জানতে পারা যায় যে, এগুলো সব হিমাচল প্রদেশের ছবি। ক্যাপশন পড়ে এটা বুঝতে বাকি থাকে না যে, শহরে উষ্ণ পরিবেশ থেকে দূরে থেকে হিমাচল প্রদেশের মনোরম পরিবেশে মাঝে তিনি স্বস্তি অনুভন করেছেন।