ওয়েব দুনিয়ার রানী সানি লিওন | BD Times365 ওয়েব দুনিয়ার রানী সানি লিওন | BdTimes365
logo
আপডেট : ১৮ ডিসেম্বর, ২০১৫ ১৫:১৬
ওয়েব দুনিয়ার রানী সানি লিওন
বিনোদন ডেস্ক

ওয়েব দুনিয়ার রানী সানি লিওন

বলিউড পাড়ায় পা রেখেছেন মাত্র তিন বছর হলো। আর এরই মধ্যে হিট হয়েছে একের পর এক ছবি। পেয়েছে গ্রহন যোগ্যতা। জয় করে নিয়েছে দর্শকের মন। পুরো ভারতে ইন্টারনেটে সবচেয়ে বেশি খোঁজে সানি লিওনকে। 

নামটা শুনলেই অনেকের চোখ কপালে ওঠে বা নাক উঁচু করেন। কেননা ক্যারিয়ার শুরু করেছিলেন পর্নস্টার হিসাবে। বলিউডের দাপুটে সব অভিনেত্রীকে পেছনে ফেলে সবচেয়ে কাঙ্ক্ষিত নারী এখন সানি লিওন। 

সানির জনপ্রিয়তা অনলাইনে তুঙ্গে। ভক্তের সংখ্যা বিবেচনা করলে তারই প্রমাণ পাওয়া যায়। প্রমান মিললো গুগল সার্চ ইঞ্জিনে সবচেয়ে বেশি খোঁজা ব্যক্তিদের তালিকাতেও। গুগলে মোস্ট সার্চড সেলিব্রিটি হয়েছেন সাবেক এই পর্নস্টার।

২০১৫ সালে গুগল ইন্ডিয়ার এক জরিপে দেশটির সার্চ ট্রেন্ডে এ তথ্য উঠে এসেছে। এবার গুগল সার্চ লিস্টে জনপ্রিয় ব্যক্তিত্ব তালিকায় প্রথম সানি লিওন। গত বছরও সানিই ছিলেন গুগল ইন্ডিয়া সার্চে সবার আগে।

ঘটনাবহুল বছরটি ছিলো সালমান খানকে নিয়ে। সারা বছর বিভিন্ন কারনে খবরের শিরোনামে ছিলে নরেদ্র মোদী। অথচ গুগলে সর্বাধিক সার্চ ব্যক্তির প্রথম দশের মধ্যে একমাত্র রাজনৈতিক ব্যক্তিত্ব মোদী আছেন দশে। গত বছর তিনি ছিলেন ২ নম্বরে।

তিন নম্বরে আছেন প্রয়াত সাবেক রাষ্ট্রপতি এপিজে আবদুল কালাম আজাদ। ক্যাটরিনা কাইফ, দীপিকা পাড়ুকোণ, শাহরুখ খান ও আলিয়া ভাট যথাক্রমে ৪, ৫, ৬ ও নয় নম্বরে আছেন। গত বছর শাহরুখ ৮ নম্বর অবস্থানে ছিলেন।

বছরে দুটো সিনেমা, একটা ট্রেলর আর একটা মিউজিক ভিডিও করে সানি ওয়েব ভারতের বিচারে সবাইকে ছাপিয়ে গেলেন। ২০১৫ সালের শেষান্তে এসে গুগল সুন্দরভাবেই জানিয়ে দিয়েছে আবারও সানিই ওয়েব দুনিয়ার রাণী। 

বিডিটাইমস৩৬৫ডটকম/এসএম/