সানি ভক্তদের জন্য সুখবর! আসছে সেক্স কমেডি 'মাস্তিজাদে' | BD Times365 সানি ভক্তদের জন্য সুখবর! আসছে সেক্স কমেডি 'মাস্তিজাদে' | BdTimes365
logo
আপডেট : ১৬ ডিসেম্বর, ২০১৫ ১২:৩১
সানি ভক্তদের জন্য সুখবর! আসছে সেক্স কমেডি 'মাস্তিজাদে'
বিনোদন ডেস্ক

সানি ভক্তদের জন্য সুখবর! আসছে সেক্স কমেডি 'মাস্তিজাদে'

ভক্তদের সুখবর দিল সানি লিওন। ঘোষিত হল নতুন অ্যাডাল্ট কমেডি ছবির মুক্তির দিন। গত ৬ ডিসেম্বর 'হেট স্টোরি থ্রি'-র সঙ্গে একদিনে মুক্তির কথা ছিল সানির সিনেমা ‘মাস্তিজাদে'র। কিন্তু দুই প্রযোজনা সংস্থার বৈঠকের পর পিছিয়ে দেওয়া হয় মুক্তির দিন। তারপর থেকেই শুরু হয়েছিল অপেক্ষা। অবশেষে প্রীতীশ নন্দী প্রযোজিত 'মাস্তিজাদে' ছবিটি রিলিজ ডেট পেল। সানি-র এই সেক্স কমেডি ছবি মুক্তি পাবে আগামী বছর ২৯ জানুয়ারি।

মস্তিজাদে-সিনেমায় সানি নিওনকে দেখা যাবে দ্বৈত ভূমিকায়। ইন্দো-কানাডিয়ান এই পর্নস্টার এই সিনেমায় অভিনয় করবেন লায়লা ও লিলি নামের দুই বোনের চরিত্রে। নানাভাবে এই ছবির কাজে বাধা এসেছে। সেন্সর বোর্ড প্রথমে এই সিনেমাকে ছাড়পত্র দিতে রাজি হয়নি। তারপর গত ১৪ অগাস্ট অনেক কাঁচি চালানোর পর এ সার্টিফিকেট পেয়ে ছবি মুক্তির ছাড়পত্র পায়। 'মস্তিজাদে'-এর টিজার ইউ টিউবে রিলিজ করতেই ভাইরাল হয়ে যায়। তবে ছবি মুক্তির দিন নিয়ে নানা টালবাহানা হয়। ২০১৪ সাল থেকে এই সিনেমার শ্যুটিং শুরু হয়েছিল। ছবির পরিচালক মিলান্দ জাফরি। সানি লিওন ছাড়াও ছবিতে অভিনয় করবেন তুষার কাপুর, বীর দাস।